শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভাই আপনি ফ্রি ভিসায় যাবেন,না কোম্পানিতে যাবেন।ফ্রি ভিসাতে গেলে কাজের অবস্তা এখন খারাপ,কাজ কম, অনেক লোক বসে আছে। তবে কোম্পানিতে গেলে কাজ আছে সমস্যা নাই।যদি কোম্পানিতে যেতে চান তাহলে কোম্পানির একটু খোজ-খবর নিয়ে আসবেন, সব কোম্পানি  এক না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
SwpnilAhmed

Call

ভাই বর্তমানে সৌদি আরবের অবস্তা খুব খারাপ। আর যারা বর্তমানে ফ্রি ভিসাতে নতুন গেছে তারা এই শত কারা ৭৫ জনের কাজ নাই।আর যারা কাজ পেয়েছে তাদের ও রিস্কের মধ্যে কাজ করতে হয়, পুলিশে ধরলে আপনাকে কেউ ছারিয়ে নিতে আসবেনা। কারন আপনার কফিল যদি আপনাকে নিতে আসে তাহলে তার উপর জরিমানা করবে,, তাই কফিল আসবেনা। আমি ও সিডার কম্পানি তে ১১ মাস কাজ করার পর ডিউটি থেকে ধরে দেশে পাঠিয়ে দিছে, আমার আকামা সাথে ছিলো কিন্তু পুলিশ চিবিল ড্রেস  পরে আমাকে বললো ইন্তা বাংগালি, তার মানে হলো আমি বাংলাদেশি কিনা, আমি বললাম হা বাংগালি,তার পর বলে গারিতে ওট আমি বল্লাম কেনো তার কোন কথা নাই সোজা সফর জেলে নিয়ে আসছে, আমি বল্লাম আমার আকামা আছে তুই ছেরে দে পুলিশ বলে থাকুক তর আকামা,এই বলে ৪ দিন জেলে রেখে দেশে পাটিয়ে দিছে জুলাই মাসের ২০ তারিখ ২০১৭ এ আমি দেশে আসছি,

আর ভাই এক বার চিন্তা করে দেখেন ৬ লাখ টাকা দিয়ে যাবেন আর বেতন কত দিবে আপনাকে, কিন্তু আপনি বলবেন সৌদি কেউ বেতন দেখে যাইনা, হা তা ঠিক কিন্তু আগের দিন নাই ভাই। আর আপনি যদি বর্তমানে সৌদি গেলে বলদিয়া আর ফ্রি ভিসা ছারা যায়েন ভাই। 

প্রথম যায়া ৬ মাস মরুভূমি তে কাজা দিছে কত যে কষ্ট এক পোটা পানি পায়নি খায়তে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ