আপনি প্রাথমিক অবস্থায় শেয়ার্ড হোষ্টিং দিয়ে শুরু করতে পারেন। তবে এই ধরনে্র সাইটে ভিজিটর বাড়লে সার্ভারে অনেক লোড হয়। এ ক্ষেত্রে পরবর্তীতে ভিপিএস বা ডেডিকেটেড সার্ভারে মুভ করে নিতে পারবেন। আপনি ভালো হোষ্টিং এর জন্য এখান থেকে এসএসডি শেয়ার্ড হোষ্টিং নিতে পারেন। https://cyberdeveloperbd.com/bn/web-hosting/

আর ভিপিএস নিতে চাইলে এখানে দেখতে পারেন https://cyberdeveloperbd.com/bn/vps-hosting/


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

IT Nut Hosting বর্তমানে বাংলাদেশে সবচেয়ে ভালো মানের সার্ভিসের সাথে ডোমেইন রেজিস্ট্রেশন ও ওয়েব হোস্টিং তুলনামূলক স্বল্প মূল্যে দিয়ে থাকে । আপনি চাইলে সহজে বিকাশ ও রকেট দিয়ে তাদের কাছ থেকে আপনার পছন্দ মত ডোমেইন রেজিস্ট্রেশন বা কিনতে পারেন । তারা সাধারনত অতিরিক্ত কোন চার্জ করে না । আমি ২ বছর যাবত তাদের এসএসডি শেয়ারেড হোস্টিং ব্যাবহার করে আসছি ।  চাইলে আপনি তাদের বেস্ট সেলিং প্যাকেজ "Nut Silver" "২০০ টাকায় ৫ জিবি SSD হোস্টিং" প্যাকেজ দিয়ে শুরু করতে পারেন। পরবর্তীতে আপনার সাইটে ভিজিটর বাড়ার সাথে সাথে যখন সার্ভারে লোড বাড়বে। তখন আপনি ভিপিএস বা ডেডিকেটেড সার্ভারে মাইগ্রেড করতে পারবেন। 


বিস্তারিত জানতে আজই ভিজিট করুনঃ https://itnuthosting.com.bd/ssd-web-hosting/

চাইলে তাদের ইমেইলে [email protected] মেসেজ করে অথবা কল করে 09638-997755 যোগাযোগ করতে পারেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

বর্তমানে আমাদের বাংলাদেশে অসংখ্য ডোমেইন এবং হোস্টিং কোম্পানি রয়েছে যারা কিনা ভালো মানের  ডোমেইন এবং হোস্টিং সেবা প্রদান করে থাকে। আবার এর মধ্যে অনেক হোস্টিং কোম্পানি রয়েছে যারা কিনা হোস্টিং প্যাকেজ কিনার আগে নিজেদেরকে সেরা দাবী করলেও পরবর্তীতে দেখা যায় তাদের সার্ভিস তুলনামূলক ভাবে অনেক খারাপ। বিশেষ করে ব্যান্ডউইথ, আপটাইম, লোডিং স্পিড, কাস্টমার সাপোর্ট ইত্যাদি বিষয় গুলোর ক্ষেত্রে সর্বদা সমস্যা লেগেই থাকে। 

তাই আপনি যদি নতুন হয়ে থাকেন তাহলে আপনার জন্য একটি ভালো মানের হোস্টিং কোম্পানি বাছাই করা অনেক টা কঠিন হয়ে দাড়ায়। ঠিক এই বিষয়গুলো মাথায় রেখে আমরা হোস্টিং কোম্পানি গুলোর অতি প্রয়োজনীয় ১১ টি ফিচার নিয়ে আলোচনা করেছি। আশাকরি এগুলো জানতে পারলে আপনার জন্য একটি ভালো মানের ওয়েব হোস্টিং কোম্পানি বেছে নেওয়া অনেক সহজ হবে।

বিস্তারিত জানতে ভিজিট করুন ঃ https://hostingreviews.com.bd/11-best-feature-for-hosting-company/



ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ