আমি নিজে কিছুতেই এ হিসাবটা মিলাতে পারছিনা । এবং আজ অবদি কাউকে বলিও নাই । আমি খুব কম স্বপ্ন দেখি অথচ যেটা স্বপ্নে দেখি সেটাই বাস্তবে ঘটে থাকে এবং আমি খুব অবাক হয়ে যাই ! যেমন আমি স্বপ্নে দেখলাম আমার বন্ধুর চাকুরী হবে পাবনাতে । ঠিক তার কদিন পরেই তার পাবনাতে চাকুরী হয়ে গেল । ঔ আল্লাহর শপথ এমন অনেক ঘটনা আছে । আমি কি মানুষিকভাবে বিপর্যস্ত? নাকি এটা আমার দৃষ্টিভ্রম? নাকি অন্যকিছু??? আমার সাথে কেন এমন হয়?
শেয়ার করুন বন্ধুর সাথে

সত্যি কথা বলতে এমন টা আমার সাথে ও মাঝে মাঝে হয়। তবে এটা নিয়ে আপনার কোন দুরচিন্তা করার কারন নেই কারন ভাল সপ্ন আল্লাহর পক্ষ থেকে আসে আর খারাপ সপ্ন সয়তান এর পক্ষ থেকে। যেহেতু  আপনি একটি ভাল সপ্ন দেখেছেন হতে পারে এটা আল্লাহর পক্ষ থেকে,আর একটি কথা ভাল সপ্ন সবাইকে শেয়ার করবেন আর আল্লাহর কাছে সুক্রিয়া আদায় করবেন কিন্তু খারাপ  সপ্ন কাউকে বলবেন না এতে সয়তান মজা পায়।আশা করি উত্তরটা পেয়েছেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

দেখুন, স্বপ্ন দু ধরনের হয়। ১। সত্য। ২। মিথ্যা। কিছু স্বপ্ন হয় শয়তানের কারসাজি। আপনার স্বপ্নগুলো বাস্তবে পরিণত হওয়া খারাপ কিছু নয়। এতে বিপর্যস্ত হবার কিছু নেই। তাই বলে, আপনি স্বপ্নে দেখেন এ কারণে তা বাস্তবায়িত হয় তা নয়। বরং ব্যাপারটি পূর্ব থেকেই নির্ধারিত হয়ে আছে। আপনাকে শুধু অগ্রিম একটু ধারণা দেয়া হয়েছে। এতে টেনশন ফিল করার কিছু নেই।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভাই, অাপনি হয়তো খুব সত্য কথা বলেন। অামি একটা বই এ পড়েছিলাম,যে ব্যাক্তি যত সত্য কথা বলবে........ এবং স্বপ্নে যা দেখবে বাস্তবেও তাই হবে।......অামার ক্ষেএেও ঠিক এমন টা হয়।অামি ও অবাক হয়ে যাই!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ