আনুমানিক ১ মাস আগে আমাকে ১ মহিলা রসগোল্লা খাওয়াইয়া ছিল। 

এখন অই মহিলার মেয়ের প্রতি আমার মাথায় কেমন যেন কাজ করে। তার কাছে থাকলে, তাকে দেখলে,  কথা বললে ভালো লাগে। দূরে থাকিলে মনে হয়  আমার মাথার ভিতর মস্তিষ্ক ঘুরছে।

যোগাযোগ না করিলেই মাথায় কি যে কাজ করে। কোন কাজেকর্মে মন বসে না।

মাথা ধরা ও মনে হয়।

আমার মনে হয় মিষ্টি তে ঝাড়ফুঁক করে দেওয়া হইছে।

এখন এর থেকে বাচার উপায় কি?


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

বিষয়টি যদিও বিজ্ঞান সম্মত নয় তার কিছু বলতে চাই। আসল কথা হলো এই যে আপনার সেই মেয়েটিকে ভালো লাগা, বিজ্ঞানের ধারায় বলতে গেলে ভালো লাগা সৃষ্টি হয় ব্যাক্তির আচারণ, সুন্দর্য, বন্ধুত্ব, এ রকম আরো অনেক কিছু। যদি এসবের কোন এক দিয়ে তার সাথে ভালো লাগা অনুভব করেন, তাহলে আপনার মস্তিষ্ক সেটাকেই সাপোর্ট করবে। আর যদি সে রকম কিছু না হয় তাহলে মেয়েটিকে কেন আপনার কাছে ভালো লাগার বস্তু হচ্ছে সেটি নিজেকে প্রশ্ন করুন। আশা করি আপনার অলৌকতার জট খুলবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Sam

Call

হয়তো আপনি তাকে অনেক বেশী ভালোবেসে ফেলেছেন তাই এমন হচ্ছে | আর যদি যাদু করেই থাকে তাহলে আপনি সকাল , সন্ধে সুরা ফালাক ও সুরা নাস  পাঠ করবেন  (কারণ কাফেররা একবার নবী (সঃ) কে যাদু করেছিল এবং আল্লাহ সেই যাদু থেকে মুক্তি পাওয়ার জন্য 11 আয়াত বিশিষ্ট এই দুই সুরা অবতীর্ণ করেছিলেন ) ,পাঁচ ওয়াক্ত নামাজ পড়বেন , বেশী বেশী আল্লাহর জিকির করবেন , মেয়েদের দিকে বেশী তাকাবেন না এবং মনে রাখবেন বিবাহ বহির্ভুত প্রেম-ভালোবাসা হারাম | আশা করি আপনার এই সমস্যা সমাধান হয়ে যাবে |

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ