আমার ফ্যামিলিকে সাপোর্ট করার জন্য আমার কিছু করা অনকে জরুরি । আইন নিয়ে পড়াশোনা করছি। পড়া কমপ্লিট হতে অনেক দেরী। অন্তত আমার পকেট খরচ আর পড়াশোনারর টুকটাক খরচ মিটানোর জন্য কিছু করতে হবে। আব্বুর একা পক্ষে অনেক কষ্ট হয়ে যাচ্ছে। 

আমি বাংলা ইংলিশ দুটোই ভালো পারি। আমি চাচ্ছি দলিল অথবা এই জাতীয় কিছু টাইপিং করা অথবা কার্ড,লোগো ইত্যাদি ডিজাইন, ভিজিটিং কার্ড  তৈরী এরকম কাজ করতে।

অনলাইনে ইনকামের ব্যাপারে আমার বিশ্বাস নেই। যদি বিশ্বাসযোগ্য কর মাধ্যম থাকে তাহলে জানাতে পারেন। 

সবাইকে অগ্রীম ধন্যবাদ।


শেয়ার করুন বন্ধুর সাথে

কম্পিউটারের মাধ্যমে ইনকাম করার বিভিন্ন মাধ্যম আছে।আপনি একজন গ্রাফিক্স ডিজাইনার হলে গ্রাফিক্স ডিজাইন করে ভালো টাকা ইনকাম করতে পারবেন।আর ইংরেজি যেহেতু ভাল জানেন তাহলে আউটসোর্সিং করে অনলাইন থেকে ভাল একটা টাকা ইনকাম করতে পারেন।এটা একটা পুজিবিহীন বিজনেস বলতে পারেন।আর এতে ভয়ের কোন কারণ নেই।আপনি হয়তো জানেন আউটসোর্সিং এর মাধ্যমে অনলাইন থেকে টাকা উপার্জনের ক্ষেত্রে বাংলাদেশ বিশ্বের প্রথম সারির একটি দেশ।আর সরকার ও শিক্ষিত তরুণ প্রজন্মকে আউটসোর্সিং এর প্রতি উৎসাহিত করতে এই কাজে দক্ষ করতে প্রশিক্ষণের ব্যবস্থা করে থাকে।আপনি যে কোন আইটি সেন্টারের আউটসোর্সিং এর মোটিভেশনাল প্রোগ্রাম এ অংশগ্রহণ করলে আমার মনে হয় এর প্রতি আপনার আস্থা আর ও বেশি বৃদ্ধি পাবে। এছাড়াও ওয়েব ডেভোলেপিং সহ বিভিন্ন কাজ করে টাকা ইনকাম করতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ