আমি অনলাইনে ৬ টি কলেজে ভর্তির আবেদন করেছিলাম। রেজাল্ট শুধু ১ টি কলেজেরই দিয়েছে।আরো যে কলেজ গুলা দিয়েছিলাম ঐগুলার রেজাল্ট ক্যাম্নে জানবো..?


শেয়ার করুন বন্ধুর সাথে
না পারবেন না কারন এবার কার নিয়ম একবারই আলাদা আপনি 10 টি কলেজের নাম দিতে পারবেন ।আর আপনার রেজাল্ট  অনুযায়ী আপনাকে একটাকে ভর্তি হয়ার চান্চ আসবে একটাতেই ভর্তি হতে হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call
আপনাার রেজাল্ট অনুযায়ী আপনি ১ম কলেজেই টিকেছেন সেই জন্য আপনাকে প্রথম কলেজেই রাখা হয়েছে। আপনি মোট ৬টি কলেজে আবেদন করেছেন আর চান্স পেয়েছেন প্রথম কলেজে, কিন্তু আপনি প্রথম কলেজে ভর্তি হতে েইচ্ছুক নয়, সে ক্ষেত্রে আপনি বোর্ড চার্জ বাদে ১৮৫/- প্রদান করে ভর্তি নিশ্চিত করে রেখে আগামী ০৯/০৬/১৭ তারিখ হতে ১০/০৬/১৭ ইং তারিখর মধ্যে মাইগ্রেশনের জন্য আবেদন করতে পারেন। সে ক্ষেত্রে আপনাকে নিচের কলেজ গুলোতে চান্স হতে পারে আর যদি না হয় তা হলে এখন যে কলেজে চান্স পেয়েছেন সেই কলেজেই ভর্তি হতে হবে। আর মাইগ্রেশনের পর যদি অন্য কলেজে চান্স পান তাহলে সেই কলেজে ভর্তি হতে পারবেন। 
বিস্তারিত দেখুন এই মাইগ্রেশন এর জন্য ১ম পেজের শেষের প্যারার ক নং অপশন টি দেখুন। লিংকের ১ম পেজেরে শেষের প্যারার ক নং অপশনটি  মনোযোগ দিয়ে পড়ুন, আশা করি বুঝতে পারবেন।
আরো জানার জন্য ফোন করতে পারেন এই নম্বরে: ০১৭৪২৮৮৯৮২৮
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ