আমি একটা মেয়েকে ভালোবাসি কিন্তু বলতে পারিনা ...আমি  ক্লাস ১১ তে আর ও ক্লাস ১০ এ পড়ে ...আমার বাড়ি আর ওর বাড়ি একই গ্রামে বাড়ি ...আমার মামার বাড়ির  পাশের বাড়ির মেয়ে ও ...আমার নানা আর ওর দাদু ভাই ভাই ..সে ক্ষেত্রে আমার ও মামাত বোন হয়..আমার থেকে ও প্রায় ১ বছরের ছোট .
ও একটু টাকাপয়সা অওালা আমি একটু গরিব ... আমি ওকে অনেক অনেক বেশি ভালোবাসি ..একবার বলেছিলাম Face Book এ আমার কথা শুনে ও বলল যে আমি নাকি ওর ভাই হয়. তার পর আস্তে আস্তে আমি ওর সাথে কথা বলতে লাগি ।।মাঝে মাঝে কথা হয় .কিন্তু ভালবাসার ব্যাপারে কিছুই বলতে পারি না . আমি ওকে ভালোবাসি সেটা ও ভালই জানে যে আমি ওকে ছাড়া বাচতে পারিনা । আমি ওর দিকে তাকালে ও ও আমার দিকে তাকাই .. আমি ওকে ভালোবাসি কিন্তু এখন কি করব ? Plz Help Me .. 
..

Share with your friends
Call

ভয়কে জয় করাই ভালোবাসার মূল লক্ষ্য।ভয় করার কারন নেই।আপনি আগে তার সাথে একটু ভালো বন্ধুত্ব করার চেষ্টা করুন।তার নজরে পরার মত কিছু কাজ করুন।ওর fb id আছে।লাইক কমেন্ট করে নোটিফিকেশনে ঝড় তুলে ফেলুন।দেখবেন ও একাই আপনার সাথে কথা বলতে চাইছে।মাঝে মাঝে যখন তার বাড়ির এদিকে যাবেন তখন মজার মজার গল্প শোনাবেন।তাকে নিয়ে আপনার অনুভুতি কি একটা ডায়রিতে লিখে গিফ্ট করুন।মেয়ে পটানোর বিভিন্ন টিপস আছে সেগুলোও ফলো করতে পারেন।তারপর প্রোপোজ করুন।আশা করি ফল পাবেন।

Talk Doctor Online in Bissoy App
Call

ভয় কে জয় করে ফেলুন

আপনি মেয়ে টিকে বলে দিন

প্রথমে না না করবে পরে

ঠিকি মেনে নেবে

কারন সে বুঝতে পারে আপনি তাকে

লাইক করেন হয়তো সেও

আপনাকে লাইক করে

কিন্তূ আপনার মতো বলতে

পারে না


Talk Doctor Online in Bissoy App
Call

সাহস করে বলেদিন , না মানলে আবার চেষ্টা করুন। আপনার নিয়তিতে থাকলে হবে । নাহলে কি করার আছে>>

Talk Doctor Online in Bissoy App

এই বয়েসে প্রেমে পড়াটা স্বাভাবিক। তাই আপনাকে কিছুদিন ওেট করতে হবে,দ্যান মেয়ে সিংগেল থাকলে তাকে সরাসরি বলে দিন। তার পর আপনার পরিবারকে জানিয়ে দিন।

Talk Doctor Online in Bissoy App