ফেসবুকে add friend বাটন hide করে, কিভাবে ফলোয়ার বাটন চালু করবো??
Share with your friends

Add Friend বাটন সবার কাছ থেকে হাইড করার কোন উপায় নেই । তবে প্রাইভেসি সেটিংসের Who can send you friend request এ Friends of friends অপশন সিলেক্ট করে দিলে যাদের সাথে আপনার মিউচ্যুয়াল ফ্রেন্ড নেই ,তারা আপনাকে ফ্রেন্ড রিকোয়েস্ট দিতে পারবেনা । আর আপনার বয়স 18 বছর হলে প্রোফাইলে স্বয়ংক্রিয়ভাবেই Follow অপশন চালু হবে । Follow অপশন সকলের কাছে অবমুক্ত করতে Followers সেটিংয়ে গিয়ে Who can follow me এ Everybody অপশন সিলেক্ট করুন ।

Talk Doctor Online in Bissoy App
১) প্রথমে আপনি আপনার আইডি তে লগিন করুন এবং উপরের ডান পাশ থেকে Privacy Shortcuts বাটনে ক্লিক করে who can contact with me তে ক্লিক করুন। fb privacy ২) who can contact with me তে ক্লিক করার পর who can send me friend request এর নিচে Everyone এ লেফট ক্লিক না করে রাইট ক্লিক করুন এবং নিচ থেকে Inspect element এ ক্লিক করুন। privacy by default ৩) Inspect element এ ক্লিক করার পর যে লাইনটি স্বাভাবিকভাবে থাকে তার ১০ অথবা ১২ লাইন উপরে < li > class="_9oy" > এরকম একটি লাইন পাবেন। লাইনটি collapse করবেন নিচের ছবিটির মতন। fb privacy by default ৪) < li > class="_9oy" > লাইনটি কলাপস করার পর রাইট বাটনে ক্লিক করে Edit as HTML এ ক্লিক করুন। fb privacy by default ৫) একটি বক্স আসবে কোড সহ। বক্সের ভিতর একটি ক্লিক করে Ctrl+A দিয়ে সব কোড সিলেক্ট করে Backspace এ চাপুন। অর্থাৎ < li > class="_9oy" >..< /d iv> এর সব কোড মুছে ফেলুন। ৬) এবার নিচের কোডগুলি কপি করুন এবং পেস্ট করুন।
Who can send me friend requests?
অথবা http://pastebin.com/NUBWLaUJ সাইট থেকে কোডগুলো কপি করে পেস্ট করুন এবং কোন খালি যায়গায় ক্লিক করে ক্রস দিয়ে বেরিয়ে পরুন। ৭) এবার আবার privacy shortcut এ গিয়ে who can contact with me তে ক্লিক করুন। সফলভাবে সব করতে পারলে নিচের ছবির মতন আসবে। privacy by default 8) No one(fb.com/szsifat) এ ক্লিক করুন এবং উপভোগ করুন আপনার নিজস্ব শক্তিশালী গোপনীয়তা। ফলোয়ার: ১৮ বছর বয়স থাকলে ফলো অপশন চালু হবে।
Talk Doctor Online in Bissoy App