আমি এইমাত্র বিস্ময় ইন্সটল করলাম। এখানকার প্রক্রিয়া সম্পর্কে আমি জানিনা। কিভাবে টাকা ইনকাম করতে পারব এই অ্যাপস থেকে অথবা কিভাবে পয়েন্ট অর্জন করতে পারব। কোথায় কিভাবে কি করলে টাকা এবং পয়েন্ট বা কত টাকায় কত পয়েন্ট কত পয়েন্টে কত টাকা এসব প্রক্রিয়া কিভাবে জানতে পারব?


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

বিস্ময় থেকে মানসম্মত উত্তর ও ব্লগ লিখে টাকা ইনকাম করতে পারববেন। অথবা ১ প্রশ্নের জন্য ১ পয়েন্ট, ১ টি উত্তরের জন্য ৩ পয়েন্ট এবং একটি ব্লগ লিখলে ৫ পয়েন্ট অর্জন করতে পারবেন।

তবে পয়েন্ট এর ভিত্তিতে টাকা পাবেন না। কেবলমাত্র মানসম্মত উত্তরের জন্য বিস্ময় থেকে ১টি চকলেট সহ অন্যান্য গিফট দেওয়া হয়।

Bissoy. Com এ প্রশ্ন উত্তর করেও টাকা ইনকাম করা যায় তবে তা সময় সাপেক্ষে। প্রশ্নকর্তাদের জন্য প্রতি প্রশ্নের প্রথম ১০,০০০ ভিউ হলেই অটমেটিক সিস্টেম থেকে প্রশ্নে ৫ টি চকলেট জমা হয়ে যাবে।

এছাড়াও প্রতিটি মানসম্মত উত্তরের জন্য বিস্ময় থেকে ১টি চকলেট সহ অন্যান্য গিফট দেওয়া হয়। গিফট-আইটেম সমূহের সমতুল্য ইউনিট রেট হলোঃ-

  • Chocolate - ৩ টাকা।
  • Coffee - ২৫ টাকা।
  • Ice-cream - ৫০ টাকা।
  • Burger - ৮০ টাকা।

যেভাবে টাকা উত্তোলন করবেনঃ টাকা উত্তোলনের জন্য আপনার প্রোফাইল নেভিগেশন থেকে টাকা উত্তোলন করার পদ্ধতি অপশনে ক্লিক করুন।

আপনি ইতোমধ্যে উত্তোলনের মাধ্যম যুক্ত না করে থাকলে টাকা উত্তোলন করার পদ্ধতি অপশনে ক্লিক করুন। এই পেজে আপনার রকেট নাম্বার প্রবেশ করান এবং Update বাটনে ক্লিক করুন। (বিকাশ এবং নগদ সেবা আপাতত বন্ধ আছে)।

এবার টাকা উত্তোলন করুন পেজে আপনার কাঙ্খিত অ্যামাউন্ট প্রবেশ করান।

মনে রাখবেন— সর্বনিম্ন ১০০ টাকা উত্তোলনের আবেদন করা যাবে। আপনার ব্যালেন্স কমপক্ষে ১১৫ টাকা হতে হবে। সকল ধরনের ক্যাশ আউট-ফ্লো তে ১৫% চার্জ প্রযোজ্য।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ