ফ্রীতে ব্লগারের উপর fancy text generator website তৈরি করুন,stylish front text scripts ব্যবহার করে। Fb page, Instagram, Twitter, style text and Emoji script code.  


বন্ধরা সবাই কেমন আছেন আশা করি ভালো আছেন। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো কিভাবে stylish fancy text generator websites তৈরি করবেন ব্লগার.কমে Facebook page, Instagram, Twitter,etc social media জন্য। 


বর্তমানে Instagram stylish text generator   খুব গুরুত্বপূর্ণ চাহিদা ভূমিকা রাখছে। তাছাড়া এই কিওয়ার্ড গুলার সিপসি অনেক হাই। আপনি যদি স্মার্ট ভাবে কাজ করেন গুগল ফাস্ট পেজে আপনার কিওয়ার্ড রাংক করে তাহলে আপনার লাইফ চেন্স। কারন এখানে আপনার প্রতিদিন পোস্ট করার প্রয়োজন নাই। শুধু ওয়েবসাইট তৈরী করবেন আর কিছু চাহিদা অনুযায়ী ব্যকলিংক বানাবেন বাচ কাজ শেষ, লাইফ টাইম আপনাকে টাকা ইনকাম করে দেবে এই সাইট।            


কারন এই crazy text গুলো দেখতে অনেক সুন্দর আর যেকোনো সোশাল মিডিয়া ব্যবহার যার। এতে করে আপনার ফলোওয়ার attractive হয়। মুলত এই জন্য সবাই গুগল এসে symbol generetor,Text generetor লিখে সার্চ করে এই হরেক রকমের কালার ফ্রন্ট text তার প্রয়োজনীয় কাজে ব্যবহার করে। 


আপনি নিজেও এই রকম একটি fancy text generator one page websites তৈরি মাসে হাজার টাকা ইনকাম করতে পারবেন। এই ধরনের ওয়েবসাইটে খুব বেশি পরিশ্রম করতে হয় না,প্রতিদিন অাটিকেল পাবলিশ করতে হয় না। 


আমার দেওয়া এই fancy text generator scripts code ব্যবহার করে আপনি সহজেই একটি সুন্দর কালারফুল ওয়েবসাইট তৈরি করতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক কিভাবে আপনি নিজেই stylish front text generator one page websites তৈরি করবেন। 



কিভাবে "fancy text generator" website তৈরি করবেন ব্লগারের উপর।


প্রথমে আপনি আপনার জিমেইল একাউন্ট  দিয়ে ব্লগার.কমে লগইন করুন। এখন “ক্রিয়েট নিউ ব্লগে” ক্লিক করুন এখানে আপনার পছন্দের কিওয়ার্ড দিন, আপনি অবশ্যই লক্ষ রাখবেন আপনার ব্যবহার করা কিওয়ার্ড যেন valuable হয়। 


যেমন ধরুন “fancy text generator” এই কিওয়ার্ড প্রতি মাসে গুগল সার্চ করা হয়। ঠিক এইমনি আপনিও একটি হাই ভলিয়ম সার্চ কিওয়ার্ড ব্যবহার করতে পারেন। 


যেমনঃ 

“Free fancy text generator” Monthly search 1.8m cpc $33.20 per click  


font copy and paste” monthly search 1.2 m cpc $23.50 per click. 


“Stylish text generator” monthly search 100k cpc &12.30 per click. 

“Instagram text generator” monthly search 500k cpc 5.90$ 


এই রকম কম সিপিসি বা হাই সার্চ ভলিউম কিওয়ার্ড নিবার্চন করুন। এতে আপনার গুগল খুব সহজে ফাস্ট পেজে পৌঁছাতে পারবেন। 


এবং অধিক পরিমান traffic পাবেন ভালো টাকা ইনকাম করতে পারবেন। 


   ব্লগ ক্রিয়েট হলে আপনাকে আপনার ড্যাসবোড “থিম ” ওপশোনে ক্লিক করুন। 


তারপর স্কল করে নিচে চলে আসুন এবং “Revert classic theme” click করুন। 



এবার এটি এসটিএমল অাকারে ওপেন হলে ctrl +a করে ডিলিট করুন তারপর আমাদের দেওয়া নিচের কোডটি এখানে পেস্ট করুন। 


এবং থিম ওপশোনে উপরে থাকা ব্লু বাটনে ক্লিক করুন। “ওফ” ওপশোন টিক করুন। তারপর “থিম” ক্লিক করে আপনার থিমটি সেপ  করুন। 


বাচ তৈরি হয়ে গেলো আপনার fancy text generator websites. 


নিচে দুই ধরনের script দেওয়া হলো-Here




Share with your friends