আমার প্রেমিকাকে সবার সামনে বাজে বাসায় বকছিলাম রাগে।কারন অনেক কাহিনী হইছিল আমার সাথে।ব্রেকাপ হইছে ১.১৫ মাস।আমি s s c এক্সাম দিচ্ছি।তাই সে তার ফেসবুক আইডি দিয়ে আমার শুভ কামনা করেছে।আমি তাকে ফ্রেন্ড রিকুয়েস্ট দিছি।খুব ভালো চ্যাট হচ্চে। কিন্ত সে বলে আর প্রেম করবে না।ব্রেকাপ এর কিছুদিন পর সে রেগে গিয়ে আর একটা প্রেম করে।আমি তাকে ফোন দিয়ে রিকুয়েস্ট করলাম। কিন্তু সে বলে ফিরে আসবে না।এর পরে ১০-১২ দিন পর সে একটা চিঠি দিয়ে সরি বলে ফোনে আমাকে অবহেলা করার জন্য।চিঠিতে বলে সে নতুন প্রেম করছে আমাকে ভুলার জন্য।সে মাত্র নাকি ৫-৬ দিন ছেলের সাথে কথা বলছে।আজকে আমাকে ফেসবুকে বলছে সে নাকি ওই ছেলের সাথে কথা বলে না।আবার আমার সাথে ভাল মিল হইছে।তবু বলে প্রেম করবে না।এখন কিভাবে তাকে আবার পঠাব।ইমোশনালি ব্লেক মেল করে নাকি এভাবেই চ্যাট করব? নাকি রোমান্টিক চ্যাট করব?? কি করে বুঝব সে আরো প্রেম করে কিনা?
শেয়ার করুন বন্ধুর সাথে
BidhanDey

Call

আপনি যদি তার সাথে সম্পর্ক রাখতে চান, আর যে যোগাযোগের মাধ্যম ব্যবহার করে প্রেম করছেন, তা ভালো আপনি ফেইসবুকে শুধু চ্যাট করে প্রেম বাড়বে না, জোর করে ও প্রেম আদায় হবেনা। আগে তার সম্পর্কে ভালো খোঁজখবর রাখেন, সরাসরি মিট করেন। আপনার মনের কথা তাকে বুঝিয়ে বলুন। সে আপনাকে যদি বুঝতে পারে, তবে অন্য ছেলের সাথে সম্পর্ক ছেড়ে দেবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

সবার সামনে বকাবকি করে ভাল কাজ করেন নাই। যাই হক মেয়েটি আপনাকে অনেক ভালবাসে, না হলে মেয়েটি ফিরে আসত না। যেহেতু মেয়েটি আপনাকে ভুলবার জন্য অন্য একটা রিলেশন করেছা তা আবার ৫-৬ দিন এবং সে বলছে ও আর রিলেশন করবেনা। কিন্তু আপনার সাথে কথা হয়, চ্যাট হয়, বাজে ভাবে কথা বলার জন্য দুঃখ প্রকাশ করে আপনার পরীক্ষা আগে শুভেচ্ছা জানায়। তার মানে সব ঠিকঠাক আছে সুধু আপনার উপর রয়েছে একটু অভিমান। তাই সময় করতে পারলে তাকে নিয়ে বেড়াতে যান, আর তার হাতটা ধরে সরি বলেন এবং নতুন করে সিনেমা মত করে আবার প্রপোজ করেন। দেখবেন সব ঠিক হয়ে যাবে। Best of luck

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনে আবার আপনের প্রেমিকার সাথে রিলেসন করতে পারবেন তবে সরাসরি এখন বলবেন না আপনে আগে তার সাথে ভালো ব্যবহার মজাকরে মেরা মজার হাসিখুসির এরকম ছেলেদের পছন্দ করে আর মে দের মন মমের মত নরম সহজে সব ভুলে জায় আপনে তার কাছে কিছুদিন পরে বলবেন ভুল হয়েছে আর নবেনা দেখবেন সব ভুলে গেছে সে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ