Robiulkhan

Call

আউটসোর্সিংয়ের যে কাজগুলো- যেমন, ওয়েবসাইট ডিজাইন, ওয়েব ডেভলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, এসইও ইত্যাদি আপনি মোবাইল দিয়ে করতে পারবেন না। তবে আপনি বিভিন্ন পিটিসি সাইট থেকে আয় করতে পারেন। যেমন, Neobux, Transmoon ইত্যাদি থেকে। এছাড়া গুগলে সার্চ দিলে আরো অনেক পিটিসি সাইটের সন্ধান পাবেন। তবে এক্ষেত্রে যাচাই করে নেবেন, সাইটটি বিশ্বস্ত কি না। এছাড়া আপনি মোবাইলে কিছু সফটওয়্যারের মাধ্যমেও সীমিত আয় করতে পারেন। যেমন, WHAFF, mcent, TopitApp ইত্যাদি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

অ্যান্ড্রয়েড ফোন দিয়ে আপনি বিভিন্ন উপায়ে টাকা আয় করতে পারেন।যেমন,ওয়েবসাইট খুলে,বিভিন্ন লেখা পেস্ট করে,ইউটিউবি ভিডিও ছেড়ে,ওয়েবসাইটে কাজ করে,নেটে বসে ছবিতে ক্লিক করলে,এপস তৈরি করে,আরো বিভিন্ন কাজ করে টাকা আয় করা যায়।আশা করি বুঝেছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Sofikul

Call

fanslave এ খুব অল্প সময় কাজ করে অনলাইনে ইনকাম করা যায়। 

 এই লিংক এ ক্লিক করে রেজিস্ট্রেশন করুন 


 যে পেজটি খুলবে  উপরে ডানদিকে লক্ষ করুন "create an account"  -এখানে ক্লিক করুন।

 Form টি fill up ও সাবমিট করুন।

একাউন্ট খুলার সাথে সাথে পাবেন. 0.50EUR=60 টাকা।

তারপর নীচের পেজটির  "Click here with your mobile device" এখানে ক্লিক করুন।


   সবসময় পেজটির বাঁ দিকে উপরে লক্ষ করুন তিনটি দাগ আছে, এখানে ক্লিক করলে এই সাইটের সবকিছু পাবেন।


 ছবিটি লক্ষ করে "EARN CREDITS" -এ ক্লিক করুন, 

           এটাই আপনার ইনকাম-এর পথ

এখানে আপনার ফেইসবুক, জিমেইল, টুইটার একাউন্ট এড করুন।

এই পেজটি প্রতিদিন কিছু add দেবে (সকাল ৯ টা থেকে ১০ টা পর্যন্ত প্রচুর অ্যাড থাকে). এগুলো দেখলে আপনি ক্রেডিট পাবেন। এবং আপনেকে কিছু fb পেজ এ লাইক দিতে হবে,একটা পেজ লাইক করলে প্রায় ৬-8 ক্রেডিট  পাবেন।আর যত পারেন আপনার ফ্রেন্ড দের আপনার রেফার আইডি দিয়ে একাউন্ট করান। এতে সে যত ইনকাম করবে তার ৩০% আপনি পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call
00

ইন্টারনেট থেকে আয় করবেন কিভাবে ফুল টিউটোরিয়ালস্।


http://www.clixsense.com/?9577769  

আপনাকে এই লিংক এ স্বাগতম। আপনারা অনেক এ শুনছেন ইন্টারনেট এ ক্লিক করে টাকা আয় করা যায়। হ্যা আপনি সত্যি শুনছেন।  তবে অনেক এ জানেন না কিভাবে আয় করতে হয়। আজ আমি আপনাদের শিখাবো কিভাবে ঘরে বসে ডলার আয় করা যায়। এর মাধ্যমে আপনি আপনার প্রতিদিন এর খরচ চালাতে পারবেন। এটা আপনার ধের্যের উপর নির্ভর করে আপনি কত গুলা ক্লিক করতে পারবেন। এভাবে প্রতি মাসে ১০-২০ হাজার টাকা ঘরে বসে আয় করতে পারবেন। এ ছাড়া ও আপনি সার্ভে এর কাজ করে অনেক টাকা আয় করতে পারবেন আর সেই টাকা পাইজার মাধ্যমে তুলতে পারবেন।পাইজাতে বিকাশ আছে আপনি চাইলে পাইজা থেকে বিকাশ ও টাকা নিতে পারেন। এ সাইটের মতো সুবিধা অন্য কোন সাইট দিবে না।  আমি উপকৃত হয়েছি তাই আপনাদের বলছি। আপনি উল্লেখিত লিংক এ প্রবেশ করলে দেখতে পাবেন সাইন আপ এখান আপনাকে নাম,  ইমেইল এড্রেস,বয়স, পাসওয়ার্ড  দিয়ে এ্যাকাউন্ট খুলতে হবে।এরপর ওরা আপনার ইমেইল এ কনফার্মেশন কোড দিবে। মেইল গিয়ে একটি লিংক দিবে ওই লিংক এ ক্লিক করলে আপনার এ্যাকাউন্ট চালু হবে। এরপর আয় করবেন কিভাবে বলছি। আইডি লগইন হলে দেখতে পাবেন view add এখানে ক্লিক করলে দেখবেন অনেক গুলা এ্যাড আসে। প্রতিটি এ্যাড এর জন্য ওরা আপনাকে ১ অথবা ২ সেন্ট দিবে।  এভাবে আপনি প্রতি দিন ১ ডলার আয় করতে পারবেন। এ্যাড এর উপর ক্লিক করলে নতুন একটি উইন্ডো অপেন হবে।  সেখানে আপনাকে অনেক গুলা ছবির মধ্যে থেকে আপনাকে বিড়াল এর ছবিতে ক্লিক করতে বলবে। এখানে ভুল ছবিতে ক্লিক করলে আপনাকে ওরা ডলার দিবে না। ছবিতে ক্লিক করার পর আপনাকে ২-৩ সে. wait করতে হবে। এভাবে প্রতিদিন যত খুশি তত ক্লিক করেন।  এভাবে আপনার আয় বৃদ্ধি করতে পারবেন।  ১০ ডলার আয় হলে পাইজার মাধ্যমে টাকা তুলতে পারবেন।  এর জন্য আপনার পাইজা এ্যাকাউন্ট থাকতে হবে। যে ইমেইল দিছেন ওই ইমেইল এর পাইজা এ্যাকাউন্ট থাকতে হবে। 

এখন আপনি পাইজা এ্যাকাউন্ট খলতে হলে আপনাকে www.payza.com  যেতে হবে।এরপর সাইন আপ এ গিয়ে আপনার নাম, ( সব অক্ষর ছোট হাতের হতে হবে),মেইল, পাসওয়ার্ড, (অক্ষর,সংখ্যা,অক্ষর যেমন ab1234567cd.  এক অক্ষর ২য় বার দেয়া যাবে না) এভাবে সাইন আপ করবেন।আপনার মেইল এ কনফার্মেশন লিংক যাবে। মেইল থেকে লিংক এ ক্লিক করবেন এরপর এ্যাকাউন্ট কনফার্ম ।

শর্ত : আপনি যদি কয়েকদিন এ ২০ ডলার আয় করতে চান  তো আপনি আপনার রেফারেল লিংকটা কপি করে শেয়ার করুন যারা আপনার ঐ লিংক দিয়ে ডুকে আইডি খুলবে তারা যে টাকা আয় করবে তার ৫০% আপনার যতো বেশি রেফারেল থাকবে আয় ততো বাড়বে তাই বলবো যে আপনি ক্লিক এর পিছে বেশি না ঘুরে রেফারেল দিয়ে আয় করেন তবে আপনি ক্লিক এর মাধ্যমে ও আয় চালিয়ে যাবেন এতে আপনার রেফারেল এড বেশি পাবে আপনি ও বেশি টাকা পাবেন সো রেফারেল বাড়ালে একসাথে দুুইদিক দওয়ে টাকা আয় হবে।। ঘরে বসে জব।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
zihad0199

Call

bituro,real earn money,chamcash,ব্যাবহার করতে পারেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি free bitco spinner অ্যাপ টির মাধ্যমে কোন কাজ ছাড়াই বিটকয়েন আয় করতে পারবেন... আপনাকে শুধুমাত্র ক্লেইম করতে হবে...

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ