আমার বর্তমান বয়স ২১ ।আর যখন আমার ১৩/১৪ বছর বয়স তখন আমি না বুঝে অনেক হৈস্তমৈথুন করেছি , অনেক হাত দিয়ে বীর্য বের করছি । এসব করার ফলে এখন অনেক বড় সমস্যার সম্মুক্ষিণ হচ্ছি । পরে কবিরাজী ঔষধ , হোমীও , হার্মদদ এসব চিকিত্‍সা নিয়েছি কিন্তু কোন কাজ হয়নি । এখন লজ্জায় কাউকে কিছু বলি না মনে খুব কষ্ট ছেলে হিসেবে স্বপ্ন দেখতে পাচ্ছি না । আমার বর্তমান অবস্তা :- লিঙ্গ একদম ছোট হয়ে গেছে , খুব তাড়াতাড়ি বীর্য আউট হয় , খারাপ ছবি বা খারাপ কিছু ভাবলে সাথে সাথে বীর্য বের হয় , প্রসাব ক্লিয়ার হয় না ইত্যাদি । এমতঅবস্থায় আমার করনীয় কী ? আমি কি কখনো স্বাভাবিক ভাবে পুরুষ হিসেবে দাবি করতে পারব ? যদি সঠিক উত্তর দিতেন খুব খুব খুশি হতাম । আর যদি আপনাদের সাথে ফোনে যোগাযোগ করা যায় একটু জানাবেন ।
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনার সাথে যোগাযোগ করতে চাই

Call

লিঙ্গ বেশ কয়েকটি কারণে ছোট হয়। তবে প্রায় ৮৫% যুবক লিঙ্গ ছোট হওয়ার জন্য জেনেটিক বা বংশগত কারন হিসেবে মনে করেন। তাছাড়াও বিভিন্ন নিম্ন বর্ণিত কারণে লিঙ্গ ছোট হয়ে যেতে পারেঃ বংশগত কারণ। হরমোন জনিত সমস্যা। কিশোরকাল থেকেই হস্তমৈথুন। সার্জারী। যৌন রোগের ভুল চিকিৎসাও হতে পারে। যেমন ভুল ঔষুধ প্রয়োগে লিঙ্গের রগ চিকন হয়ে যাওয়া এবং লিঙ্গে রক্তচলাচল না করা।


লিঙ্গের স্বাভাবিক সাইজ কত হতে হবে? বিশেষজ্ঞগণ মহিলাদের যৌনি এবং মিলনে সক্ষমতার উপর ভিত্তি করে লিঙ্গের স্বাভবিক সাইজ নির্ধারণ করেন যা, ছেলেদের প্রাপ্ত বয়সে উত্তেজিত অবস্থায় লিঙ্গের গড় দৈর্ঘ্য ৫.১ থেকে ৬.৩ ইঞ্চি লম্বার কথা জানাইলেও সোজাভাবে লিঙ্গের স্বভাবিক সাইজ ৪.৭ ইঞ্চি থেকে ৬.৩ ইঞ্চি। তবে সন্তান জন্মদানের জন্য সর্বনিম্ন ৩ ইঞ্চি স্বভাবিক সাইজ হিসেবে বিবেচিত। মিলনে ৩ ইঞ্চি পুরুষের লিঙ্গ দিয়েও মেয়েদের তৃপ্তি দেওয়া সম্ভব।


Psychology of Men and Masculinity এর তথ্য অনুসারে উত্তেজিত অবস্থায় ৬৮% পুরুষের লিঙ্গের সাইজ ৬.৭ থেকে ৬ ইঞ্চি লম্বা এবং ১৬% পুরুষের লিঙ্গ উত্তেজিত অবস্থায় এবং সোজা লিঙ্গের সাইজ ৬.১ ইঞ্চি থেকে ৬.৯ ইঞ্চি পযন্ত লম্বা। সোজা ও উত্তেজিত অবস্থায় ১৬% লিঙ্গের সাইজ ৪.৫ ইঞ্চির থেকেও ছোট এবং তাদের মধ্যে শুধুমাত্র ২.৫% পুরুষের লিঙ্গের সাইজ ৩.৭ ইঞ্চির নিচে। পুরুষাঙ্গের ৩ইঞ্চি সাইজ দিয়ে মেয়েদের দ্রুত তৃপ্তির জন্য বেশি বেশি ফোরপ্লে করতে হবে। লিঙ্গের সাইজ ৩ ইঞ্চির নিচে হলে অবশ্যই চিকিৎসা গ্রহণ করা প্রয়োজন।


ধন্যবাদ। ।।   😇😇

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার প্রথম কাজ হল হস্তমৈথুন ছেড়ে দেয়া, এর পর যা করনীয় আপনাকে প্রচুর পরিমান ক্যালরী যুক্ত খাবার খেতে হবে, দুধ পান করবেন বেশি করে, ও সাথে প্রচুর পানি পান করবেন, আপনার লিঙ্গে অলিভ অয়েল তেল দিয়ে ম্যাসেজ করবেন এতে লিঙ্গে রক্তচলাচল স্বাভাবিক হবে আপনার লিঙ্গ বড় হবে, আপনি এর পাশাপাশি মধু ও ব্যাবহার করতে পারেন, এর জন্য আপনাকে পুরোপুরী ভাবে হস্তমৈথুন ছেড়ে দিতে হবে আর সাথে সব বাজে টেনসন তাহলে সমস্যাটি হতে মুক্তি পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রথমেই আপনার হস্তমৈথুন হতে বিরত থাকিতে হবে। হস্তমৈথুন বন্ধ করে পুষ্টিকর খাবার খান দেখবেন আস্তে আস্তে দুর্বলতা কেটে গেছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

অলি ভয়েল কি ভাবে ব্যাবহার করব

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ