user-avatar

Nabid Ahamed

NabidAhamedLimon

NabidAhamedLimon এর সম্পর্কে
A Very Curious Man Who Wants To Discover Everything In This World.
যোগ্যতা ও হাইলাইট
পুরুষ
অবিবাহিত
ইসলাম
প্রশ্ন-উত্তর সমূহ 257.43k বার দেখা হয়েছে
জিজ্ঞাসা করেছেন 55 টি প্রশ্ন দেখা হয়েছে 58.33k বার
দিয়েছেন 174 টি উত্তর দেখা হয়েছে 199.10k বার
0 টি ব্লগ
0 টি মন্তব্য
জাভা ফোন দিয়ে আপনি দৈনিক 20-30টাকা আয় করতে পারবেন!নিচের আর্টিকেলটি ফলো করুন!100% ট্রাস্টেড সাইট! আমিও আয় করেছি! blog link

ওয়েবসাইটের এসইও করার জন্য একটি দারুণ টিউটোরিয়াল আছে ওয়েবকোচ বিডিতে !আপনি চাইলে সেখান থেকে শিখতে পারেন!নিচে লিংক দেওয়া হলো-


webcoachbd
আমি দুইটি সাইটের লিংক দিলাম।
1.QURANERALO
2.IMAM.GOV.BD
E-mail সিস্টেম সর্বপ্রথম চালু করেন আমেরিকার প্রোগ্রামার Ramond Samuel Tomlinson.

আধুনিক কম্পিউটারের জনক বলা হয়Charles Babbage কে।তবে এক্ষেত্রে মতভেদ আছে।
Source:ICT BOOK OF CLASS(9-10)
জ্বী,আপনার ফ্যানটি অলটারনেট কারেন্টে এবং চার্জে উভয়েই চলবে।যেহেতু ফ্যানটিতে ডিসি লেখা সেহেতু এটি ব্যাটারির মাধ্যমে সরাসরি চলবে।আবার যেহেতু এসি লেখা সেহেতু এটি দিক পরিবর্তনশীল তড়িৎ এর মাধ্যমেও চলবে।আমরা যাকে সাধারণত কারেন্ট বলি,আসলে সেটি অলটারনেট কারেন্ট বা এসি।বাংলাদেশে এই কারেন্ট ৫০ বার দিক পরিবর্তন করে ।আপনার ফ্যানের হার্জ দ্বারা মূলত এটিই বোঝায়।ধন্যবাদ।
বিস্ময়ে আপনার যদি সঠিক ইমেইল দেওয়া থাকে তাহলে "ইমেইল যাচাই করুন" এ ক্লিক করলে আপনার ইমেইলের স্প্যাম ফোল্ডারে বিস্ময় থেকে একটি লিংক যাবে।আপনি লিংকটিতে ক্লিক করার পর যদি এরর আসে তাহলে লিংকটি থেকে https এর থেকে s তুলে দিয়ে ব্রাউজারে রান করুন।তাহলেই দেখবেন আপনার ইমেইল যাচিত হয়েছে।ধন্যবাদ।
আপনার ফোনের মডেল লিখে গুগলে সার্চ করুন।তাহলেই গুগল থেকে আপনি আপনার ফোনের সম্পূর্ণ বিবরণ পেয়ে যাবেন।
যাদু টোনা করে যেকোনো বিষয়ে অশান্তি বাধানো যায়।যাদু টোনা করতে হলে শয়তানের সাহায্য লাগে।আর যে এই যাদু টোনা করে সে আসলে শয়তানের প্রতি অনুগত্য প্রকাশ করে(নাউযুবিল্লাহ)।ফলে সে আর মুসলিম থাকে না কাফির হয়ে যায়।এই যাদু টোনার শিকার আমাদের নবিজী(সা:) ও হয়েছিল।কাফেররা তার প্রতি যাদু টোনা করেছিল যার ফলে তিনি অসুস্থ হয়ে পড়েছিল।এর পরিপ্রক্ষিতেই আল্লাহ্ তায়ালা সূরা ফালাক ও সূরা নাস নাযিল করেন।এই দুইটি সূরা কাফিরদের বান ভাঙতে ব্যবহার করা হয়েছিল।তবে এর ব্যবহার আপনি কোনো আলেমের কাছে থেকে জেনে নিবেন।ধন্যবাদ।
আপনি নিচের সাইটগুলো থেকে আপনার প্রয়োজন অনুযায়ী কাজ শিখতে পারেন।
1.www.webcoachbd.com
2.www.sattacademy.com
3.www.tizag.com
4.www.w3school.com
5.www.khanacademy.com
অনলাইনে কাজ করে যদি আপনি আপনার ক্যারিয়ার গড়তে চান তাহলে অবশ্যই আপনাকে ইংরেজী ভাষায় দক্ষ হতে হবে।কারণ এটিই একমাত্র ভাষা যেটি দিয়ে পৃথিবীর যেকোনো দেশের প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ করতে পারেন। এরপর আসে আয়ের কথা।বলতে গেলে অনলাইনে কাজ করে যেকোনো কাজের থেকে বেশি আয় করা সম্ভব।তবে এক্ষেত্রে আপনার সৃজনশীলতা এবং পরিশ্রমই মূখ্য।যতো বেশি সময় ব্যয় করবেন ততো বেশি আয় করতে পারবেন। এবার আসা যাক কাজের কথা।অনলাইনে আপনি বিভিন্ন ধরনের কাজ করে সারাজীবন আয় করতে পারবেন।আপনি চাইলে ফেসবুকের চেয়ে ভালো একটি সাইট বানাতে পারেন অথবা বিভিন্ন গেম ও অ্যাপ ডেভেলপ করতে পারেন।তবে এখন অনলাইনে কাজগুলোর মধ্যে সবচেয়ে বেশি আয় করা যায় কোডিং এর মাধ্যমে।এছাড়াও গ্রাফিক্স ডিজাইন,ওয়েব ডেভেলপিং,অ্যাপ ডেভেলপিং,ব্লগিং,কন্টেন্ট রাইটিং ইত্যাদি কাজের মাধ্যমেও আপনি প্রচুর আয় করতে পারবেন।তবে অবশ্যই আপনাকে কাজে দক্ষ হতে হবে নতুবা আপনি আয় করতে পারবেন না।ধন্যবাদ।
দামসহ এই মূল্যের ভেতরে কয়েকটি জাভা ফোনের নাম বলুন যাতে front camera আছে এবং ভালো জাভা আছে।
শোনা গেছে বাংলাদেশের কয়েকটি জায়গায় আকাশ থেকে মাছ পরে।আবার পৃথিবীর অনেক বড় বড় শহরেও নাকি এমন সব ঘটনা ঘটেছে যা শুনে বিশ্বাস করা যায় না।আকাশ থেকে নাকি রক্ত,মাকড়সা,পিঁপড়া এধরনের আজব জিনিসও বর্ষিত হয়।আপনাদের মতে এগুলো কি সত্যি? যদি সত্যি হয় তাহলে কেন এমন হয়?
আমি ভুলবশত একটি পেজ খুলে ফেলেছি।এখন সেটি আমি কীভাবে ডিলিট করব?কেউ ধাপগুলো বর্ণনা করবেন।
হ্যালির ধুমকেতু নাকি ৭৫ বা ৭৬ বছর পর পর দেখা যায়।কি নিয়মে এই ধুমকেতু পৃথিবীর চারপাশে আবর্তিত হয় যে একটা নির্দিষ্ট সময় পর পর এটা দেখা যায়?কেউ ব্যাখ্যা করবেন প্লিজ!
মোট কত নম্বর পেলে SSC পরীক্ষায় সরকারি বৃত্তি পাওয়া যায় কেউ জানাবেন?
এই ফোনটি যদি বর্তমানে বাংলাদেশে পাওয়া যায় তবে এর বিবরণ ও মূল্য দয়া করে জানাবেন।
এটি কি বাংলাদেশের সবজাগায় পাওয়া যায়?
আমি এই ফোনটি কিনতে চায়।কেউ যদি এই জাভা ফোনের সম্পূর্ণ তথ্য দিতে পারতেন তাহলে আমার খুব উপকার হতো।
কেউ জানলে দাম সহ দয়া করে বলবেন।