user-avatar

MrFahim

◯ MrFahim

3G তে কোনরকম ফেসবুকই চালাতে পারছিনা আর 4G তেও তেমন স্পিড নাই।  ফোনে নেটওয়ার্ক থাকে কিন্তু নেটওয়ার্কের তুলনায় স্পিড নেই একেবারে।  কি করব এখন?  
3G তে কোনোরকম ফেসবুকই চালাতে পারছিনা আর 4G তেও তেমন স্পিড নাই। ফোনে নেটওয়ার্ক থাকে, কিন্তু নেটওয়ার্কের তুলনায় স্পিড নেই একেবারেই।  কী করবো এখন?  
আমার ফোন - Samsang Galaxy J5 ফোনে নেটওয়ার্ক স্পিড খুব কম। 4G নেটওয়ার্কএ স্পিড তেমন ভালনা। আর 3G তে কোনরকম ফেসবুকই চালানো যায়না।  অন্য সিম দিয়ে ট্রাই করেছি একই সমস্যা। 
১ বার হয়, এটাই স্বাভাবিক। 
আমি এসএসসি তে ৪.৩২ পেয়েছি। এবার এইচএসসি পরীক্ষা দিতেছি (সাইন্স থেকে)। আমি যদি এইচএসসি তে ৩.৫০ পায় আর যদি আর্সের কোচিং করি তবে কোন কোন ভার্সিটিতে পরীক্ষা দিতে পারব? আর পরীক্ষার জন্য এডমিশনে আমাকে৷ কোন কোন সাবজেট থেকে প্রশ্ন করা হবে??
আমি MIUI রম ইউজ করি কিন্তু স্টক রম ব্যাকআপ রাখিনি। এখন আমি স্টক রমে ফিরে যেতে চাই।  Twrp দিয়ে যাতে আমি আমার স্টক রমে ফিরে যেতে পারি এমন লিংক দিয়েন কেউ। ধন্যবাদ সবাইকে।


19জন দেখেছেন
আমার ফোন- Micromax Q354
আমি MiUi custom রম Use করি।

আমার ফোনের ব্যাটারি চেঞ্জ করছিলাম এরপর থেকেই এই সমস্যা। ইমুতে বা মেসেঞ্জারে কথা বলার সময় কোন সমস্যা হয়না। কি করব? 
আর রম চেঞ্জ করলে কি আমার সমস্যার সমাধান পাব?
অনলাইন কেনা বেচায় বিশ্বাস সবচেয়ে বড়। তবে যা করবেন জেনে শুনে নিজের বিবেক দিয়ে করুন।
আমার মতে বেটনোবেট। তবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী ব্যবহার করাই ভালো।
ম্যাচ শেষে প্লেয়ার দের রেটিং দেখায়, যেমন মেসি 9.3 নেইমার 8.5 এইরকম।  FTS 15 mod 18 তে দেখাতো কিন্তু কয়েকদিন ধরে ঐ ভার্সনটা খুঁজে পাচ্ছিনা, পেলেও প্লেয়ার রেটিং দেখায় না।
আমার মোবাইল- Micromax Q354 ইমুতে বা মেসেঞ্জারে কথা বলার সময় কোন সমস্যা হয়না কিন্তু Incoming বা Outgoing কলেই অফ হয়ে যায়। 
আমার ফোন- Micromax Q354 আমার ফোনের ব্যাটারি চেঞ্জ করছিলাম এরপর থেকেই এই সমস্যা। ইমুতে বা মেসেঞ্জারে কথা বলার সময় কোন সমস্যা হয়না। কি করব? 
আমার ফোন - Micromax Q354 Hotspot অন হয় কিন্তু অন্য ফোনে কানেক্ট দিতে পারতেছিনা। ফোন ফ্লাশ দিছি তাও হয় হয়না।। আবার Shereit দিয়েও অন্য ফোন থেকে কিছু আনতে পারিনা এই সমস্যার জন্য।
আমার ফোন : Micromax Q354 (Rooted) বিকাশ এপ্স ওপেন করলেই দেখায় 'আপনার ফোনটি বিকাশ এপ্স সম্পর্কিত নয়'
প্লেষ্টোরে যে ভার্সনটা আছে এটাতে আমার ফোন স্লো হয়ে যায়। তাই আমি গেমটার পুরুনো ভার্সনের লিংক চাইতেছি। আমার ফোন- Micromax Q354  Ram : 1GB এমন কোন ভার্সনের লিংক চাই যেটাতে আমার ফোন স্লো হবেনা
আমার ফোন Samsang J7 Prime সমস্যাটা আজ থেকে হচ্ছে...

আমার ফোন Micromax Q354

আমি Miui8 কাষ্টমরম ব্যাবহার করি