user-avatar

MehediHasanTakrim

◯ MehediHasanTakrim

আমি একটা মেয়েকে অনেক ভালোবাসি।তার সাথে আমার ৩ বছররের রিলেশন।আমি প্রথম থেকেই বলি,যখন তার সাথে আমার একেবারেই প্রথম রিলেশন তখন সে হিমেল নামে আরেকটা ছেলের সাথে রিলেশন করত কিন্তু আমি জানতাম না।তখন আমার সাথেও রিলেশন করত।মানে একসাথে ২ জনের সাথে।যখন আমি জানতে পারি তখন সে ঐ ছেলেকে ব্রেকাপ দিয়া আমার সাথে রিলেশন করতেছিল।তারপরেও ঐ ছেলের সাথে লুকিয়ে লুকিয়ে কথা বলতত,যেহেতু সেই ছেলেটা ফোন দিত।কিছুদিন আমাদের রিলেশন যেতেই আবার তার প্রথম প্রেম রাসেল নামে এক ছেলের সাথে রিলেশন শুরু করছে।আমি কিছু বলতে গেলেই বলে আমি খারাপ আমার সাথে কথা বলতে হইবো না।মানে আমি তার লাইফে ৪ নাম্বার,১-বাপ্পি-২-রাসেল-৩-হিমেল-৪-আমি। আবার কিছুদিন পর আমার লাইফে আবার আসলো। তারপর যখন নিজেকে মানাতে পারি না কস্ট সহ্য করতে পারি না,যখন সে এরকমই করে তখন আমি তাকে রুমে নিয়ে সেক্স ভিডিও রেকর্ড করি।তারপর যখন আবার এরকম করলো তখন আমি ভিডিও থেকে একটা ছবি স্নেপ নিয়ে ফেইসবুকে ছাইরা দিছি,তখন ঐ দিন ই আবার আমার লাইফে ফিরে আসলো।তারপর একবছরর পর মেয়েটা কলেজে যাবার পর আমার অজান্তে হিমেল নামে ছেলের কাছ থেকে টাকা এনে একটা মোবাইল কিনছে,মানে তখন হিমেল বিদেশ ছিলো।তারপর আবার ছবি ছারলাম,আমি ঐ মেয়েকে নিয়া ১৪ বার রুমে গেছি,এখন আমরা খুব ভালোই আছি।কিন্তু আমি তাকে বিয়ে করতে চাই।এখন কি সেটা সম্বব।প্লিজ ভেবে আনসার দিবেন।
আমার গার্লফ্রেন্ড এর মাসিক হয় প্রতি মাসের শুরুতে।৩১ শে নভেম্বর তার মাসিক হইছে তার একদিন পর মানে ১ ডিসেম্বর তার সাথে সেক্স করি।সেক্স করার পর যখন বীর্য বের হবে তখন বাহিরে ফালাইছি।কিন্তু সেক্স করার সময় একটু হলেও কি বীর্য ডুকে?আর এই সময়ে সেক্স করলে কি প্রেগন্যান্ট হয়?তার সাথে সেক্স করার ২ দিন পর পর অনেক বেশী পেট ব্যাথা করে।ঐ দিন মাঝ রাতে পেট ব্যাথার পর বমিও করছে।আবার সেক্স করার পর ই মাসিক বন্ধ হয়ে যায়।তারপরে আবার প্রচুর খিদেও লাগে তার।আজ ১ তারিখ এখনো তার মাসিক হয় নাই।এগুলো কেন হয়?প্লিজ বলেন?

কোন ধরনের মেয়েদের বিয়ে বা প্রেম করা ঠিক না।একটু বঝিয়ে বললে স্পস্ট ধারনা হত।মানে কোন টাইপের মেয়েদের কি এড়িয়ে চলা উচিৎ। help me