user-avatar

KayeasAhmed

◯ KayeasAhmed

আমার কিছু দিন যাবৎ সর্দি তাই একটা ড্রপ দিয়েছি নরম থাকার জন্য।কিন্তু এখন সর্দিটা খুব গন্ধ হয়ে গেছে।কেমন গন্ধ লাখে এটা আমার কাছে খুব খারাপ গন্ধ লাগে এখন আমি কি করব কেউ বলেন প্লিজ?
ইয়ার ফোন হল কানের মধ্যে যেটা লাগিয়ে গান শুনে।আর হেড ফোন হল মাথায় লাগিয়ে কানের উপরে চেপে ধরে যেটা দিয়ে গান শুনি।
দূর্গাপুর উপজেলায় সব হাইস্কুলে উপবৃত্তির টাকা দিবে বলে, আরো অনেকদিন আগে প্রতিটা স্কুলে ছাত্রছাত্রীদের নামের লিষ্ট এসেছিল, আর যাদের নামের লিষ্ট এসেছে সবাই স্কুলে গিয়ে বিকাশ একাউন্ট খুলেছে।কিন্তু অনেকদিন বিকাশ চালু হয়েছিল না। এখন কিছু দিন যাবৎ বিকাশ চালু হয়েছে।এখন এই দূর্গাপুরে টাকা দিবে কখন?
স্বামী বিদেশ গেলে তো সে তার স্বামির কাছ থেকে প্রয়োজনীয় যৌন চাহিদা পায় না।একারনে মহীলারা তাদের দেহের চাহিদা মিঠাতে। পরকীয়া করে।
যেটা আইন সেই বিষয় তো প্রত্যেকের মেনে চলতে হবে।এখন যদি আপনি আইন মেনে চলতে ব্যার্থ হন তাহলে তো কিছু করার নাই তবে আমি এখন বেসরকারিতে ভর্তি হতে পারবেন।
অবর্শ্যই পারবে সে যতি ভর্তি পরীক্ষায় অথবা ওই ভার্সিটিতে চান্স পায়।
পারবে।এখন সে একটি কলেজে ইন্টারে ভর্তি হবে এবং আগের মত পড়াশোনা শুরু করবে।কারিগরিতে ভর্তি হলেও হতে পারবে।
একটি একাউন্ট এর শুধু একটি পিন থাকবে. বিকাশ , শিউর ক্যাশ, ডাচ বাংলা সবগুলোতে শুদু একটি করে পিন ।
আপনি *495# এই নাম্বার ডায়াল করে বিকাশের মত সব কিছুই করতে পারবেন, আপনি ইচ্ছা করলে ফ্লেক্সি করতে পারবেন আর যদি ক্যাশ আউট করেন থাহলে দুকানে ***থেকে এজেন্ট নাম্বারে করতে ট্রান্সফার করতে পারবেন, অথবা আরেকটি একাউন্ট এ নিতে পারবেন।
আপনি আসলে অসুস্থ না।আপনি ৮ ঘন্টার যায়গায় ৯ঘন্টা ঘুমান।তাও আপনার ঘুমের চাহিদা মিঠেনা।কারন আপনি টিক সময় ঘুমাতে পারেন না।আপনি বেশি রাত করে ঘুমাবেন না, তারাতারি ঘুমাবেন আর সকালে উঠে ফজরের নামায পড়বেন।দেখবেন সব টিক হয়ে যাবে?
একটির নাম বিরিশিরি কালচার একাডেমি, এখন এই একাডেমি কি শুদু একটায় নাকি আরো আরে আর থাকলে কতটি আছে, কোথাই কোথাই অবস্থিত।
খাওয়ার আধা ঘন্টা পর ঔষদ খেতে বলে ডাক্তারে।
যদি শেয়ার করার অনুমতি থাকে, তাহলে শেয়ার করবো-ই বা কিভাবে ?