user-avatar

MD.ANIK SIDDIK

AnikSiddik

AnikSiddik এর সম্পর্কে
যোগ্যতা ও হাইলাইট
Rangpur এ/তে থাকেন 2020–বর্তমান
পুরুষ
বিবাহিত
ইসলাম
প্রশ্ন-উত্তর সমূহ 133 বার দেখা হয়েছে
জিজ্ঞাসা করেছেন 1 টি প্রশ্ন দেখা হয়েছে 121 বার
দিয়েছেন 1 টি উত্তর দেখা হয়েছে 12 বার
3 টি ব্লগ
2 টি মন্তব্য
  • একজন বিকাশ একাউন্ট হোল্ডার তার বিকাশ একাউন্ট থেকে প্রতিদিন সর্বোচ্চ ২৫,০০০ টাকা এবং প্রতি মাসে সর্বোচ্চ ১৫০,০০০ টাকা পর্যন্ত টাকা তুলতে পারবেন (এজেন্ট এবং এটিএম থেকে সম্মিলিতভাবে)
  • আপনি ব্র্যাক ব্যাংক লিমিটেড এটিএম ক্যাশ আউট সার্ভিস ব্যবহারের ক্ষেত্রে আপনার বিকাশ একাউন্ট থেকে একটি একক লেনদেনে ২,৫০০ টাকা শুরু করে সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ আউট করতে পারবেন।
  • একজন বিকাশ একাউন্ট হোল্ডার যে কোন মুহূর্তে তার একাউন্টে-এ সর্বোচ্চ ৩০০,০০০ টাকা রাখতে পারবেন।
  • একটি বিকাশ একাউন্ট থেকে যেকোনো সময়ে একবারে প্রিপেইড নাম্বারে সর্বোচ্চ *১,০০০ টাকা এবং পোস্টপেইড নম্বরে সর্বোচ্চ *৫,০০০ টাকা মোবাইল রিচার্জ করতে পারবেন।
  • রেমিটেন্স-এর ক্ষেত্রে বিদেশ থেকে একজন ব্যক্তি বাংলাদেশে প্রতিদিন ১,২২,৫০০ টাকা পর্যন্ত এবং মাসে সর্বোচ্চ ৪,৪১,০০০ টাকা পাঠাতে পারবেন। প্রেরিত অর্থের সাথে ২% সরকারী প্রণোদনা যুক্ত হবে।

*শুধুমাত্র স্ট্যান্ডার্ড ব্যাংক থেকে অ্যাড মানি সার্ভিসের ক্ষেত্রে সর্বনিম্ন ৬০ টাকা লিমিট প্রযোজ্য হবে।


S S C - H s c -সাটিফিকেট নিজের কিংবা পিতা মাতার নাম বা বয়স কিভাবে সংসোধন করবেন?

এটি গি অনলাইনে করা সম্ভব না কি স্কুল  কলেজের সাহায্যে নিতে হবে?

এটি ঘরে বসে অনলাইনে করা সম্ভব ______________

আপনার মায়ের NID কার্ড সংশোধন সঠিকভাবে হয়েছে। তবে এখনি আইডি কার্ডের তথ্য আপডেট হয়নি। Pending মানে প্রক্রিয়াদিন অর্থাৎ এটা কর্তৃপক্ষ এখন অনুমোদন করে নি। আপনার সাবমিটকৃত তথ্য দিলে এরপর আপনি এই অ্যাপ্লিকেশানের জন্য একটি ইমেল পাবেন। তার ৩০ দিনের মধ্যে আপডেট হয়ে যাবে ভোটার কার্ড। অর্থাৎ সবকিছু ঠিক থাকলে ৩০ কার্যদিবসেে মধ্যে আপনার মায়ের NID কার্ডের কাজ শেষ হলে আপনাকে জানাবেন