আমি কিভাবে আমার বনধুর মোবাইলে কে কে ফোন করছে এবং কি কথা বলছে, সেটি কিভাবে জানব। যেমনঃ কেউ যদি আমার বন্ধুর কাছে কল করে, তাহলে সে কলও যেন আমার মোবাইল নাম্বারে কল আসে। এবং তাড়া কি কথা বার্তা বলছে সেটি কিভাবে জানতে পারব, আমার মোবাইলে।
শেয়ার করুন বন্ধুর সাথে

Call

এরকম কোন পদ্ধতি নেই যার সাহায্যে অন্যের মোবাইলে আসা কল সাথে সাথে নিজের মোবাইলেও চলে আসবে। মোবাইল ফোনের ট্রান্সমিশন এনক্রিপশন পদ্ধতি খুবই শক্তিশালী। তাই এটি ব্রেক করা যায় না।
আর মোবাইলে কে কে ফোন করছে বা কি কথা বলছে সেটি অপারেটর ছাড়া সাধারণ মানুষের পক্ষে দূরে বসে জানার কোন উপায় নেই। 
এখন অনেক ধরনের মোবাইল এপ্লিকেশন পাওয়া যায়, যার সাহায্যে কল রেকর্ড করা যায়। কিন্তু সেই সকল এপ্লিকেশন সেই মোবাইলেই ইনষ্টল থাকতে হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

একই সাথে অন্য কারো মোবাইলের কথোপকথন শোনার জন্য বিভিন্ন "কল স্পাই এ্যাপস" পাওয়া যায়। অবশ্য এজন্য প্ৰতিমাসে একটি নির্দিষ্ট নাম্বারের জন্য মোটা অঙ্কের টাকা গুনতে হবে আর টার্গেট মোবাইলে এ্যাপসটি ইন্সটল করতে হবে। এ্যাপসটি ইন্সটল করার পর অটোম্যাটিকলি তা হিডেন হয়ে যাবে। যেসব মোবাইল এ্যাপস ইন্সটল করার উপযোগী নয়, সেসব মোবাইলে এসএমএস কমাণ্ডের মাধ্যমে এ্যানক্ৰিপশন করা যায়। এ পদ্ধতিতে শুধু কল আর এসএমএস নয়, ঐ মোবাইলের সমস্ত ডাটা এক্সেস ও কন্ট্ৰোল করা; এমনকি হিডেন কমাণ্ডের মাধ্যমে টার্গেট মোবাইলের মাইক্ৰোফোন ও ক্যামেরা এ্যাক্টিভ করে তাত্‍ক্ষণিক ঐ স্থানের কথা, শব্দ ও ছবি পাওয়া সম্ভব। এছাড়াও বিভিন্ন কল রেকর্ডিং এ্যাপস এর মাধ্যমে আপনার নির্দিষ্ট ইমেইল নাম্বারে কথোপকথনের রেকর্ডিং ও এসএমএস পেতে পারেন। এক্ষেত্ৰে ঐ মোবাইলের ডাটা কানেকশন অবশ্যই অন থাকতে হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার বন্ধু যদি জিপি ইউজার হয়ে থাকে, তাহলে নাম্বারের সব কিছু হ্যাক করা সম্ভব। শুরুতে gpecare এ গিয়ে ঐ নাম্বারে আপনি একাউন্ট খুলুন। তারপর ভেরিফাই কোড চাইলে বন্ধুর থেকে কোড যোকোনো ভাবে চেয়ে নিবেন, কারন রেজিঃ সময় কোড টি যাবে। বাস, তারপর আইডি লগইন করে সব দেখতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call
বন্ধুর মোবাইল নাম্বার হ্যাক করার উপায়:
অন্যের মোবাইলের কল নিজের মোবাইলে আনার তেমন কোনো নিয়ম নেই বা হ্যাক করা সম্ভব নয়।তবে একটু চালাকির মাধ্যমে আপনি  অন্যের মোবাইলের কল নিজের মোবাইলে আনতে পারেন।এর জন্য প্রথম বার যার ফোন হ্যাক করবেন তার ফোন টা হাতে নিতে হবে।
তারপরে তার ফোনে ডায়াল করুন: **21*আপনার নাম্বার#
আশা করি কাজ হবে।
কল বাতিল করার জন্য:##002#  ডায়াল করতে হবে।

তাছাড়া Hellospy.com এর মাধ্যমে আপনি আপনার বুন্ধুর কল সারাংশ,লোকেশন,এসএমএস ইত্যাদি যান্তে পারবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ