Call

কিছুই করতে হবে না । পরবর্তী মাস পর্যন্ত অপেক্ষা করুন । তাছাড়া *778*41# ডায়াল করে একদম নিচে দেখতে পারবেন যে আপনি আর কত মেগা পাবেন । আর উপরেরটা আপনার বর্তমান ব্যালেন্স । আর নিচেরটা আপনি পরবর্তী দুই মাসে দুই কিস্তিতে পাবেন ।

Talk Doctor Online in Bissoy App
avir

Call

আপনি যেভাবে ৩জিবি পাবেন? - ১মবারে বন্ধ সিমে ১৯টাকা রিচার্জ করলে পাবেন ১জিবি। মেয়াদ ৩০দিন। - ৩১তম দিনে ১৯টাকা রিচার্জে পাবেন আরও ১জিবি। মেয়াদ ৩০দিন। - ৬১তম দিনে ১৯টাকা রিচার্জে পাবেন আরও ১জিবি। মেয়াদ ৩০দিন। - বোনাস ইন্টারনেটে চেক করতে ডায়াল করুন *778*41# - প্রত্যেক ১৯টাকা রিচার্জে মেয়াদ ৩০ দিন।

Talk Doctor Online in Bissoy App

আপনার সিম টি বন্ধ থাকা সিম এর অফারে আছে কিনা জানার জন্য যেকোনো এয়ারটেল নাম্বার এর এস এম এস অপসানে আপনার বন্ধ থাকা সিমের নাম্বার টি টাইপ করুন আর পাঠিয়ে দিন ৯০০০ নাম্বারএ অথবা আপনার বর্তমান নাম্বারটি এ অফারে আছে কিনা সেটা জানার জন্য ডাইল করুন *২২২*২# । কোন চার্জ লাগবে না , আপনি জানতে পারবেন আপনার সিম টি বন্ধ সিম এর অফার এ আছে কিনা। যদি থকে তাহলে নাম্বার টিতে ১৯ টাকা লোড করুন তাহলে সাথে সাথে ৩০০ এম বি 3জি ডাটা এবং ১০০০ এস এম এস । এভাবে আপনি যতবার ১৯ টাকা লোড করবেন ততো বার পাবেন ৩০০ এম বি 3জি ডাটা এবং ১০০০ এস এম এস যেটা *৭৭৮*১৮# ডাইল করলে 3জি ডাটা এবং *৭৭৮*৬# ডাইল করলে ১০০০ এস এম এস দেকতে পাবেন ও এগুলোর মেয়াদ পাবেন ৯০ দিন ।

Talk Doctor Online in Bissoy App