ল্যাপটপ উইন্ডোজ ৭ !এর মাধ্যমে কীভাবে করা যায়?
শেয়ার করুন বন্ধুর সাথে

বর্তমানে ফেসবুক এর সিকিউরিটি অনেক হার্ড করেফেলছে যার জন্য হ্যাক পসিবল নয়। এটা শুধু প্রফেশনাল হ্যাকার দ্বারাই সম্ভব কোন সাধারণ পাবলিক দ্বারা নয়

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
RTYTUI

Call

আসুন হ্যাক করি ফেসবুক অ্যাকাউন্ট একটু নতুন এবং সহজ পদ্ধতিতে। আসাকরি করি সবাই পারবেন

এই পোস্টটি বিশেষ ভাবে তাদের জন্য যারা দিনের ২৪ ঘন্টা ফেসবুক আইডি হ্যাকিং এর চিন্তায় মশগুল থাকেন । এমনকি আইডি হ্যাক করে দিতে পারলে জমি লিখে দিতেও উদ্দত হন । কিংবা কাঙ্খিত আইডি হ্যাক করতে পারলে মসজিদে মিলাদ দেয়ার মত কাজ করবেন বলে জানান …  -_-  . তাদের জন্য বলছি । ফেসবুক আইডি হ্যাকিং কখনোই কোন সুস্থ সমাধান না । নিয়মতান্ত্রিক উপায় এ যেকোনো কিছু করাই ভাল । অবস্থার অতিমাত্রিকতা উপলব্ধি পূর্বক এই পোস্ট লিখতে বাধ্য হলাম । এর সাহায্য নিয়ে কারো ক্ষতির জন্য আমি দায়ী না ।

ফেইসবুক আইডি  যতগুলো পদ্ধতিতে হ্যাক করা যায় এটি তার মধ্যে অন্যতম এডভান্সড একটি পদ্ধতি । তাহলে শুরু করা যাক ।
এটির জন্য আপনার প্রথমে লাগবে একটি সেলফোন নাম্বার যেটি কোন ফেসবুক আইডি এর সাথে সংশ্লিষ্ট নয় । সেই নাম্বার থেকে আপনাকে FB লিখে 32665 নাম্বারে পাঠাতে হবে । ফিরতি এস এম এস এ আপনাকে একটি ভেরিফিকেশান কোড এবং একটি ইউ আর এল পাঠাবে ।
একজন নরমাল ইউজার এই কোড টি নিয়ে তার আইডি তে সংযুক্ত করবে ও ফোন নাম্বার ভেরিফাইড করবে ।

কিন্তু আমরা এখানেই ট্রিক কাজে লাগাব । আপনি যে ইউ আর এল টি এস এম এস এ পাবেন … সেটি আপনাকে ভিক্টিম কে দিয়ে ক্লিক করাতে হবে । ইউ আর এল টি অনেকটা এমন হবে

https://m.facebook.com/l/b7rThgahuYt

আপনি কিভাবে করাবেন সেটা আপনাকে ভেবে বের করতে হবে ।

আমার ক্ষেত্রে আমি কাজটা  প্রফেশনাল ওয়ে তে করেছি । কারন সাধারন ভাবে  করলে সাফল্য পাবার সম্ভাবনা খুবই কম  । আমি একটি সার্ভার থেকে পি এইচ পি মেইলার দিয়ে … অনেকগুল মেইল আইডি তে মেইল সেন্ড করেছি ।। আপনি ভাবতে পারেন , আমি হয়তো ধরা  পড়ে যেতে পারি । না ধরা পড়ব না । আমি মেইল থেকে ফেসবুক এর লেয়াউট নিয়েছি এবং  Facebook Security থেকে মেইল করেছি । অর্থাৎ একজন ইউজার ঘূর্ণা ক্ষর এও টের পাবে না মেইল টি আমি পাঠিয়েছি না ফেসবুক ।

এখন যখন আপনার ভিক্টিম মেইল টি পাবে তখন সে অনেকটা এরকম লেয়াউট দেখতে পাবে । এবং আমার দেখামতে শতকরা ৭০ ভাগ মানুষ এই ধরনের ফাঁদে পা দেয় । মেইলের বিষয় হিসেবে আপনি দিতে পারেন … যে সে স্প্যাম করেছিল বা তার আইডি থেকে অনেক বেশি ইনঅ্যাপপ্রোপিয়েট রিকোয়েস্ট আসছিল ইত্যাদি । আপনি বিষয় হিসেবে যেটিই দেন না কেন অবশ্যই যুক্তিসঙ্গত কিছু দেবেন ।

এখন ভিক্টিম লিঙ্ক এ ক্লিক করলে … একটি পেজ এ যাবে যেখানে তাকে এটি একটিভেট করতে বলা হবে । এবং সেখানে যে ভেরিফিকাশান কোড দেয়া থাকবে সেটি হল আপনার নাম্বার এ আসা ভেরিফিকেশান কোড । এবং কোড টি বক্স এ দেয়াই থাকবে ।

এখন এক্টিভেট এ ক্লিক করলে আপনি আপনার মোবাইল এ একটি এস এম এসপাবেন … যে নাম্বার টি অ্যাকাউন্ট এ সংযুক্ত হয়ে গেছে । তখন আপনার মোবাইল এ একটি লিঙ্ক পাঠানো হবে । সেটি তে ক্লিক করুন … ক্লিক করলে আপনি এই পেজ টি তে চলে আশবেন । এই কাজ টি অনেক দ্রুত সম্পন্ন করাই শ্রেয়

এখন ফরগোট পাসওয়ার্ড এ ক্লিক করুন । তাহলে আপনি রিসেট অপশনগুলো পাবেন । আপনি সেখানে  আপনার নাম্বার দেখতে পাবেন ।

এবার আপনার নাম্বারে কোড পাঠাবেন । এবং সাথে সাথেই আপনার নাম্বারে ইউ আর এল সহ ভেরিফিকেশান কোড আসবে । আপনি সেই কোড বসিয়ে দেবেন ।

এরপর আপনি পাসওয়ার্ড রিসেট অপশন পাবেন । পাসওয়ার্ড রিসেট করে দিন কাজ শেষ ।

কিভাবে জানবেন আপনার বন্ধুর পাসওয়ার্ড সমূহ। তাও আবার দুনিয়ার সব চেয়ে সহজ উপায়ে =p~ =p~ :DB-)

image

দেখবেন নাকি আপনার বন্ধুর ব্যবহার করা সকল পাসওয়ার্ড । তাও আবার দুনিয়ার সব চেয়ে সহজ উপায়ে ।:):):):) কষ্ট করে হ্যাকিং শেখার আর কোন দরকার নাই । 

আসুন জেনে নিই কিভাবে জানবেন আপনার বন্ধুর পাসওয়ার্ড সমূহ ।

আমরা কমবেশি সবাই মজিলা ফায়ারফক্স ব্যবহার করি । আর কোন সাইটে লগইন করার সময় নিজের কম্পু হতে রিমেম্বার পাসওয়ার্ড সিলেক্ট করি । ফলে ফায়ারফক্স অটোমেটিক পাসওয়ার্ড সেভ করে রাখে । আর এটাই হলো আপনার জন্য পাসওয়ার্ড হারানোর উত্তম পথ । ;) ;);) 

দয়া করে পাসওয়ার্ডগুলো এভাবে সেভ করবেন না । তাহলে পাসওয়ার্ড আর কারো হাতে যাবে না । ফলে আপনি থাকবেন নিরাপদ ।

যাই হোক এই সেভ করা পাসওয়ার্ড দেখবেন কী করে তা জানিয়ে দিই এবার । 

১ । প্রথমে menu হতে tools এ ক্লিক করুন । এরপর options এ ক্লিক করুন । 

image

২ । এবার যে উইন্ডোটা আসবে তার security tab সিলেক্ট করুন । এরপর saved password এ ক্লিক করুন ।

image

৩ । এবার সেভ করা পাসওয়ার্ড এর একটা লিস্ট আসবে । এখানে নিচে show passwords এ ক্লিক করুন । আর দেখে নিন সকল পাসওয়ার্ড ।

image


পরিশেষ একটা অনুরোধ পাসওয়ার্ড গুলো হাতিয়ে নিয়ে কারো ক্ষতি করার চেষ্টা করবেন না । 

71
এরপর ফেসবুক আপনাকে লগিন এর মাধ্যমে ভিক্টিম এর সেটিংস পেজে নিয়ে যাবে । যেই আইডি দিয়ে এই টিউটোরিয়াল তৈরি করলাম । সেটি একটি মেয়ে এর আইডি ছিল । এবং সে সেই সময় চ্যাট করছিল । আমি তাই কিছু না করে তার লাইভ চ্যাট করা দেখছিলাম । কিছুক্ষণ পর সে লগ আউট করলে আমি পুরো নিয়ন্ত্রণ নিয়ে নেই । যেহেতু আমি পাসওয়ার্ড রিসেট করার সময় সব ডিভাইস থেকেই লগড ইন ছিলাম তাই সে ঘূর্ণাক্ষর এও টের পায়নি যে কি হয়েছে ।

91
আশা করি আমার পোস্ট টি পড়ে এক বিশেষ শ্রেণীর মানুষের ফেসবুক আইডি হ্যাকিং সংক্রান্ত সকল আক্ষেপ ঘুচে যাবে । হয়তো এটি অনেকে কপি পেস্ট করে নিজেদের নামেও চালাবেন … যারা এটা করবেন তারা অবশ্যই কপি পেস্ট করার আগে এই টেকনিক ভালভাবে আয়ত্তে আনবেন । তা না হলে দেখা যাবে আপনাকে কেউ কোন প্রশ্ন করলে তার কোন উত্তর আপনি দিতে পারবেন না । .. :v …. :v





ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ফেইবুক I'd সহজে hack করা যায় না

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ