আমি নতুন কম্পিউটার কিনেছি। দু দিন আগে আমি কম্পিউটারে অপেরা মিনি দিয়ে google.com এর হোমপেজে প্রবেশ করলাম। কিন্তু google.com এ প্রবেশ করার জন্য আমার ৫ এমবির মত চলে গেলো। কিন্তু মোবাইলে দিয়ে google.com এ প্রবেশ করলে ২০ কেবি এর বেশি তো কাটে না। আপনাদেরো গুগলে প্রবেশ করতে ৫ এমবির মত খরচ হয় ? এবং কিভাবে আমি কম্পিউটারে কম এমবি খরচ করে নেট চালাব ?
Share with your friends
Call

আপনি google.com দিয়েছেন তাই ওপেরা তেই google আছে আপনি ওখানে ঢুকুন আর আপনি operamini বাদ দিয়ে মজিলা ফায়ার ফক্স ব্যবহার করুন

Talk Doctor Online in Bissoy App
Avi01836

Call

কম্পিউটারের ডিসপ্লে সাইজ বড়, তাই ওয়েবপেজের সাইজও বড়। এই কারনে এমবি বেশি কাটে।

Talk Doctor Online in Bissoy App
Fahadtama

Call

মোবাইল থেকে পিসিতে অনেক বেশি ডাটা খরচ হবে। মোবাইল দিয়ে এমবি  কিনে পিসিতে নেট ইউস করে পুশবে না। প্রয়োজনে ইন্টারনেট লাইন নেন। কম ডাটা খরচ হওয়ার জন্য মোবাইল এবং পিসির সটিং চেন্জ করতে পারেন।

আমার সাইট Kazitv24.blogspot.com

Talk Doctor Online in Bissoy App
Hadid

Call

কম্পিউটারে সর্বপ্রথম আপনাকে দেখতে হবে অন্য কোন প্রোগ্রাম আপনার ডাটা ব্যবহার করছে কি না। অথবা উইন্ডোজ অটো আপডেট অপশন চালু আছে। সফটওয়্যার অটো অপডেট হচ্ছে কি না। তাছাড়া আরো বিভিন্ন রকম বিষয় অটো অন থাকলে ডাটা বেশি খরচ হয় যেমনঃ ওয়েদার আপডেট, ক্যালেন্ডার আপডেট, পিপলস ইত্যাদি আরও বিষয় রয়েছে। তাই আপনি আপনার কম্পিউটারটি এমন কাউকে দেখান যে এ সব বিষয়ে এক্সপার্ট। 

Talk Doctor Online in Bissoy App