AbdulHalim

Call

আপনার হ্যান্ডসেটের সিস্টেম আপডেট করে নিন।তারপর হোয়াটস্ অ্যাপ ডাউনলোড় করে নিন।তখন কাজ করবে।

Talk Doctor Online in Bissoy App
 কিছু কিছু অ্যাপ্স আছে যে গুলো নতুন সংস্করণের পরে, পূর্বের অ্যাপ্সের কাজ গুলোর সাথে কিছুটা অমিল বা পরিবর্তন থাকে। আবার মাঝে মাঝে  দেখা যায় অ্যাপ্সের নতুন অাপডে নেয় না, নতুন আপডেট অ্যাপ্স গুলো ইনিস্টল দিতে হলে পুরাতন অ্যাপ্স টি আন-ইনিস্টল করতে হয়। আবার কিছু কিছু অ্যাপ্স (SHAREit)  নিজে থেকেই অটো আপডেট হয়ে যায়।

আপনি প্রথমতো এই পদ্ধতিটি তে চেষ্টা করে দেখুনঃ Settings→Apps→WhatsApp তার পর নিচের চিত্রের মতো দেখতে পাবেন সেখানে Clear cache/Clear data করার পর পুনোরায় WhatsApp টি চালুকরে Agree and continue  যে মোবাইল নাম্বার টি দিয়ে আপনার WhatsApp চালু আছে তা প্রেবেশ করান, ok করুন। এর পর উক্ত মোবাইলে যে ৬ সংখ্যার গোপন কোডটি যাবে তা প্রবেশ কারান। গোপন কোডটি Verifying সম্পূর্ণ হলে প্রফাইলটি initializing....করুন। তার পর  Continue করুন। এবার দেখুন কাজ করছে কি না। আশা করি কাজ করবে।

image
 তবুও যদি কাজ না করে সেক্ষেত্রে আপনি অ্যাপ্সটি অান-ইনিস্টল করে আবার নতুন ভার্সন টি গুগোল প্লে স্টর থেকে ইনিস্টল করে নেন। (অন্য কোনো অ্যাপ্স ডাউনলোডার সাইট থেকে দেবেন না কারণ সেই অ্যাপ্স গুলো আপনার হ্যান্ডসেটের জন্য নিরাপদ নাও হতে পারে। তাই দয়া করে সকল প্রকার অ্যাপ্স গুগোল প্লে স্টোর থেকেই ইনিস্টল দেবার চেষ্টা করবেন।) 
এবার মোটা করে লেখা নির্দেশ অনুযায়ী কাজ করুন। নিশ্চই কাজ হবে।


Talk Doctor Online in Bissoy App