গত কয়েকদিন আগে একটা মেয়ের সাথে আমার পরিচয় হয়।।এরপর তার সাথে What's app এ এখন নিয়মিত কথা হয়+ফোন এ ও কথা হয়।।কিন্তু সমস্যা টা হলোঃ-আমি ওর সাথে যখন ই কথা বলি তখন ই আমার লিঙ্গ শক্ত হয়ে তরল পানির মতো কিছু একটা বের হতে থাকে। এটা প্রতিবার কথার সময় ই হয়।। এমন কি ওর সাথে কথা বলার পর যদি আমি ওই ম্যাসেজ গুলো পুনরায় একবার দেখি তখন ও ওইটা হয়।।। কিন্তু ওর সাথে আমি কোন প্রকার যৌন বিষয়ক কথা ই বলি না।। একদম ই নরমাল কথা হয়।। এর পুর্বে আমি অন্য মেয়েদের সাথে অনেক কথা বলছি কিন্তু তখন এই সমস্যা টা হয় নি।।এখন ও অনেক মেয়েদের সাথে কথা বলি কিন্তু তখন কোন প্রব্লেম হয় না।।
Share with your friends
RabbyHosen

Call

ধাতু দুর্বলতা রোগের কারণঃ ধাতু দুর্বলতার অনেক কারণ আছে। তন্মধ্যে নিম্মোক্ত কারণগুলো বেশিরভাগ লোকদের মাঝে পাওয়া যায়। ১. উত্তেজনার বশিভুত হয়ে হস্তমৈথুন করে বীর্যপাত ঘটানো। ২. সমকামিতার মাধ্যমে বীর্যপাত ঘটানো। ৩. সব সময় পেটের অসুখ লেগে থাকার কারণে। ৪. কতক সময় অধিক গরম ও বিলম্বে হজম হয় এম খাদ্য খাওয়ার দ্বারা। ৫. ভরপেটে সহবাস করার দ্বারা। ৬. অশ্লীল, যৌন উদ্দীপক ছবি দেখার দ্বারা বীর্যপাত হয়ে থাকে। আর এসব কারণেই বেশিরভাগ ধাতু দুর্বলতা রোগ সৃষ্টি হয়ে থাকে।

Talk Doctor Online in Bissoy App
এই সমস্যার কথা অনেকের কাছেই শুনেছি। এটা নিয়ে ঘাবড়ানোর কিছু নেই। এটা হওয়ার কারন হল আপনি মনে মনে তাকে যৌন সঙ্গী হিসেবে ভাবেন। এবং ফোনে যখনই কথা বলেন। আপনার মধ্যে রোম্যান্টিক ফিলিংস কাজ করার কারনে এরকমটা হয়। তার সাথে আপনি দীর্ঘদিন সম্পর্ক টিকিয়ে রেখে দেখুন, আস্তে আস্তে এই সমস্যার সমাধান হয়ে যাবে।
Talk Doctor Online in Bissoy App
Ridwanur

Call

প্রেম করা পাপ। তাই এসব বাদ দিন।

Talk Doctor Online in Bissoy App