এখানে মানুষ সময় কেন ব্যয় করে। এখান থেকে কি টাকা পাওয়া যায়।
Share with your friends

এটি একটি সাহায্য করার জন্য কাজে লাগে।এখানে আপনি প্রশ্ন করলে এর সঠিক উওর পাবে।আর এখানে কোন টাকা পাওয়া যায় না।

Talk Doctor Online in Bissoy App

এখানে কোন সমস্যার জন্য প্রশ্ন করলে তার সমাধানের জন্য উত্তর পাওয়া যায়। এখান থেকে কোন টাকা পাওয়া যায় না। ১টা প্রশ্ন করলে ১ পয়েন্ট কাটা যায়। ১টা প্রশ্নের উত্তর দিলে ৩ পয়েন্ট পাওয়া যায়।

Talk Doctor Online in Bissoy App

Call

Bissoy Answer হলো বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম।এখানে মানুষ সময় ব্যায় করে একে অন্যকে সাহায্য করার জন্য।এখান থেকে কোন টাকা পাওয়া যায়না।

Talk Doctor Online in Bissoy App

মানুষকে ফ্রিতে সেবা দিয়ে সাহায্য করাই bissoy answer এর উদ্দেশ্য।

Talk Doctor Online in Bissoy App

বিস্ময় অ্যানসারস একটি অনলাইন কমিউনিটি। কমিউনিটিতে সদস্যরা গুরুগম্ভীর থেকে হালকা - যেকোন বিষয়ে প্রশ্ন ও প্রশ্নের উত্তর দিতে পারে। অনলাইন কমিউনিটি হওয়ায় এই সাইটটি বিভিন্ন মতের মানুষের মিলনস্থল হবে - এটাই স্বাভাবিক। তাই কমিউনিটির শৃঙ্খলার জন্য সকল সদস্যকেই কিছু নিয়মকানুন অবশ্যই মেনে চলতে হবে। সকল সদস্য যাতে বিস্ময় অ্যানসারস কমিউনিটিকে সবার জন্য নিরাপদ ও সমৃদ্ধ করতে পারেন। সে সাহায্য করাই নিয়মকানুনগুলোর মূল উদ্দেশ্য। বিস্ময় অ্যানসারস কমিউনিটি আশা করে, এখানকার প্রতিটি সদস্য নিজেদের সততা, শালীনতা ও সম্মানবোধ বজায় রেখে নিয়মকানুনগুলো যথাযথভাবে মেনে চলবেন। কোন সদস্য কমিউনিটির নিয়মকানুনগুলো অমান্য করলে, তার বিরুদ্ধে কমিউনিটির প্রশাসন বোর্ড এক বা একাধিক ব্যবস্থা নিতে পারেন। এমনকি কোন রকম সতর্কীকরণ নোটিশ ছাড়া তার সদস্যপদ চিরদিনের জন্য বাতিলও করে দিতে পারেন।

Talk Doctor Online in Bissoy App