বাংলালিংক বন্ধ সিমের MB অফার আছে কি?
Share with your friends

বাংলালিংকের বন্ধ সিমের অফার জানতে আপনার সেই সিম নাম্বারটি লিখে পাঠিয়ে দিন ৪৩৪৩ নাম্বারে|

Talk Doctor Online in Bissoy App
Call

আপনি বন্ধ সিমে ২৩ টাকা রিচার্জে পাচ্ছেন দুর্দান্ত অফার। ২৩ টাকা মূল ব্যালেন্স + ১ জিবি ইন্টারনেট (১৫ দিন)। এর পর প্রতি ১৫ দিন পর পর ৯ টাকা রিচার্জে পাবেন ১ জিবি (৭দিন)। সর্বোচ্চ ১১ বার।

Talk Doctor Online in Bissoy App

আপনার বন্ধ থাকা বাংলালিংক সংযোগটি চালু করে উপভোগ করুন আকর্ষণীয় সব অফার! আপনার বাংলালিংক সিমটি আবার চালু করুন এবং মাত্র ২৩ টাকা রিচার্জে উপভোগ করুন যেকোনো বাংলালিংক নাম্বারে আধা পয়সা/সেকেন্ড টানা তিন মাস, অন্য অপারেটরে ১ পয়সা/সেকেন্ড আজীবন, এবং আরও থাকছে 12GB পর্যন্ত ইন্টারনেট! প্রিপেইড এবং কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকরা (আই-টপ আপ ছাড়া) ১৮ ডিসেম্বর, ২০১৭ বা তার আগে থেকে বাংলালিংক সংযোগটি ব্যবহার করেননি, এই অফারটি তাদের জন্য প্রযোজ্য হবে গ্রাহককে একবারে ২৩ টাকা রিচার্জ করতে হবে, এই ২৩ টাকা মূল অ্যাকাউন্টে যোগ হবে। ২৩ টাকা রিচার্জটি প্রথম রিচার্জ হতে হবে। ৫% সাপ্লিমেন্টারি ডিউটি (এসডি), ১৫% ভ্যাট (ট্যারিফের উপর, এসডি সহ) এবং বেস ট্যারিফের উপর ১% সারচার্জ প্রযোজ্য ২৩ টাকা প্রথম রিচার্জেঃ বাংলালিংক নাম্বারে ০.৫ পয়সা/সেকেন্ড এবং অন্য অপারেটরে ১ পয়সা/সেকেন্ড রেটের স্পেশাল ট্যারিফ, মেয়াদ ৯০ দিন। স্পেশাল ট্যারিফ থেকে আনসাবস্ক্রাইব করতে ডায়াল *166*345# স্পেশাল ট্যারিফের মেয়াদ শেষ হওয়ার পর ফ্লাট ১ পয়সা/সেকেন্ড আজীবন ট্যারিফ প্রযোজ্য হবে। স্পেশাল ট্যারিফ থেকে আনসাবস্ক্রাইব করতে ডায়াল *166*354# 1GB ইন্সট্যান্ট বোনাস ইন্টারনেট পাওয়া যাবে, যার মেয়াদ থাকবে ১৫ দিন ইন্টারনেট ব্যালেন্স জানতে ডায়াল *5000*109# 1GB বোনাস ইন্টারনেট প্যাকের প্রতিদিনের সর্বোচ্চ ব্যবহারের লিমিট 350MB Pay as you go রেট হচ্ছে ১ টাকা/MB, পালস 10KB (এসডি, ভ্যাট ও এসসি সহ)। আপনার যেন অতিরিক্ত খরচ না হয়ে যায় তার জন্য বিল শক এড়াতে ১৩ টাকা পর্যন্ত ব্যবহারের পর Pay as you go বন্ধ করে দেয়া হবে টাকা রিচার্জের অফারটি শুধুমাত্র নতুন ও পুনঃসক্রিয় সাবস্ক্রাইবার ও শুধুমাত্র প্রথমবার রিচার্জের জন্য প্রযোজ্য হবে । অন্য যেকোনো ক্ষেত্রে এটি প্রযোজ্য নয় ডিসকাউন্টেড রেটে 11GB পর্যন্ত ইন্টারনেট প্রথমবার ২৩ টাকা রিচার্জের ১৫ দিন পরে গ্রাহকরা মাত্র ৯ টাকা রিচার্জে দারুণ ডিসকাউন্টে ৭ দিনের মেয়াদে 1GB ইন্টারনেট প্যাক কিনতে পারবেন। ইন্টারনেট ব্যালেন্স জানতে ডায়াল করুন *5000*109# গ্রাহকরা ৫.৫ মাসে ১৫ দিন পরপর সর্বোচ্চ ১১ বার স্পেশাল ডিসকাউন্টে 1GB ইন্টারনেট প্যাকটি কিনতে পারবেন 1GB ডিসকাউন্টেড ইন্টারনেট প্যাকের প্রতিদিনের সর্বোচ্চ ব্যবহারের লিমিট 350MB ২৩ টাকা অফারটি নেয়ার পরবর্তী ১৫ দিন পর্যন্ত ৯ টাকা রিচার্জ প্রযোজ্য নয় আনলিমিটেড ইন্টারনেট: 1GB প্যাক মাত্র ১৪ টাকায়, যত খুশি ততবার মাত্র ১৪ টাকায় পাচ্ছেন 1GB ইন্টারনেট প্যাক (500MB রেগুলার + 500MB Facebook), মেয়াদ ২৪ ঘন্টা প্যাকটি অ্যাক্টিভেট করতে ডায়াল *5000*14# সকল বাংলালিংক প্রিপেইড এবং কল এন্ড কন্ট্রোল গ্রাহক এই ইন্টারনেট প্যাকটি উপভোগ করতে পারবেন প্যাকটির ভলিউম এবং মেয়াদ জানতে *121*14# ডায়াল করতে হবে অফার চলাকালীন সময়ে এই ইন্টারনেট প্যাকটি যত বার খুশি তত বার উপভোগ করা এই অফারটি সীমিত সময়ের জন্য তথ্যসুত্র: বাংলালিংক

Talk Doctor Online in Bissoy App

বাংলালিংক বন্ধ সিমের অফার এখন অনেক পরিবর্তন হয়ে গেছে। বর্তমানে ২৩ টাকা রিচার্জে ১জিবি ইন্টারনেট ১৫ দিন মেয়াদ। যতখুশি ততবার !

Talk Doctor Online in Bissoy App
Call

23 টাকা রিচার্চ করলেই পাবেন ১জিবি ইন্টারনেট অফার সাথে পাবেন ৪০ মিনিট যে কোন অপারেটর এবং ১০০০ ম্যাসেজ

Talk Doctor Online in Bissoy App