শেয়ার করুন বন্ধুর সাথে
Call

খেলা শেষে দলনেতা বা ক্যাপ্টেনের কাছে কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব থাকতে পারে:

1. খেলা বিশ্লেষণ: ম্যাচের উপর একটি মূল্যায়ন করতে হয়। কোনও ত্রুটি বা ভুলের বিশ্লেষণ করতে হয় এবং উপায়ে পরবর্তী ম্যাচে সুধারতে হয়।

2. দলের সংঘটন: দলের মধ্যে সমন্বয় এবং একত্রেতা বজায় রাখতে হয়। দল সদস্যদের মধ্যে কোনও ইতত্ত্ব, কাজ বা ব্যক্তিত্বের মধ্যে যেকোনও সমস্যার সামাধান করতে হয়।

3. প্রশিক্ষণ সেশন বা মুল্যায়ন: দলনেতার কাছে খেলা শেষে প্রশিক্ষণ সেশনে যা শেষ হয়েছে তা মূল্যায়ন করতে হয়। কোনও ক্ষতি বা সফলতার অপর্ণ বিশ্লেষণ এবং সমর্থন প্রদান করতে হয়।

4. মিডিয়া এবং প্রশংসা: খেলার ফলাফল, দলের কাজ, এবং দলনেতার চুক্তি উল্লেখযোগ্য করতে হয়। মিডিয়া এবং পূর্বেরই ক্রিকেট বা অন্যান্য খেলার প্রশংসা করা হতে পারে।

5. আপডেট দিতে হয়: দলনেতার কাছে খেলার যত্ন নেওয়া এবং দলের সম্পর্কে মোটরুক আপডেট রাখা গুরুত্বপূর্ণ। এটি আপডেট এবং বৈশিষ্ট্যিক তথ্য দিয়ে আগামী ম্যাচের প্রস্তুতি করতে সাহায্য করে।

6. দলের মধ্যে মোটরুক: দলনেতার কাছে দলের সদস্যদের মধ্যে একত্রেতা বজায় রাখতে হয়। বিভিন্ন ব্যক্তিত্ব, প্রস্তুতি ও ক্ষমতা ধরে রাখতে হয়।

7. প্রেস সম্মেলন: খেলা শেষে প্রেস সম্মেলনে দলনেতা বা ক্যাপ্টেনকে খেলার প্রবৃদ্ধি, সংঘটন, এবং পরবর্তী পর্বের প্রস্তুতি সম্মিলিত হতে হয়।

এই দায়িত্বগুলি দলনেতা বা ক্যাপ্টেনকে খেলার শেষে দলের সাথে একত্রে থাকতে. এই বিষয়ে আরও গুরুত্বপূর্ণ তথ্য

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ