আমি একটা মেয়ে কে বিয়ে করতে চাই মেয়ে টিকে ভালো লাগে বিয়ের প্রস্তাব ডিলে ওর পরিবার আর আমার পরিবার উভয় রাজি হয় এর পরে আমি মেয়ে টির বিষয়ে ভালো ভাবে খোঁজ নিয়ে দেখি জে মেয়ে টির আগে একজন এর সাথে অবৈধ সম্পর্ক ছিল ।ওদের মাঝে শারীরিক সম্পর্ক ও হয়েছিল আমি এই কথা অন্য কারো কাছে থেকে শুনি নাই মেয়ে টি নিজেই বলেছে আমাকে ।মেয়ে টি বলেছে আগে ওর সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল এর মাঝে শারীরিক সম্পর্ক ও হয়েছে ।মেয়ে টির সঙ্গে আমার ভালো একটা সম্পর্ক হয়েছে আমি প্রথমে মেনে নেই বিষয় টা পরে মাঝে মাঝে খারাপ লাগে তাই মেয়ে টিকে বলেছিলাম আমি এই বিয়ে করতে পারবো না যদিও মেয়ের সঙ্গে আমার বিয়ে হবে আরো এক বছর পরে কারণ মেয়ের বয়স ১৭ বছর তাই । আগে কেমন ছিল সেটা জানি না তবে এখন মেয়ে টি ভালই আছে ।তো এই ক্ষেত্রে কি ওই মেয়ে কে বিয়ে করা যাবে কি না ।আর আমি ওই ছেলের সঙ্গে কথা বলেছিলাম জিজ্ঞেস করেছিলাম যে তোমরা একে অপরকে এখনও চাও কি না । ছেলে টি বলছে চায় ওরে কিন্তু মেয়ে বলছে জে ছেলের বাবা মা রাজী না ।আর ছেলে পালিয়ে গিয়ে বিয়ে করবে না । মেয়ে টি গত দুই মাস থেকে আমাকে বলতেছে আমি জা করতে বলবো ওয় তাই করবে যেভাবে চলতে বলবে সেভাবেই চলবে বিয়ে ক্যান্সেল করতে নিষেধ করে আর ওদের ব্রেকআপ হওয়ার কারণ হচ্ছে ছেলে টি অন্য কে মেয়ের সঙ্গে সম্পর্ক করতেছিল ।এখন এতে আমার কি করা উচিৎ


শেয়ার করুন বন্ধুর সাথে
almasali

Call
আপনার এই মেয়েকে বিয়ে করা উচিত হবে না। কারণ ভবিষ্যতে কোনো ছোটখাটো ঝগড়া বিবাদ হলে আপনি ওই মেয়েটিকে এ বিষয়ে খোটা দিবেন। এতে আপনাদের সংসার টিকবে না । এমনকি সারা জীবন বিষয় নিয়ে আপনার মনে হবে যে মেয়েটি অন্য কারো সাথে শারীরিক সম্পর্ক করেছিল।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

যিনি অবৈধ শারীরিক সম্পর্কে জড়িত ছিলেন, তিনি আন্তরিকভাবে তওবা করলে বিয়ে করা জায়েজ হতে পারে, অন্যথায় বিয়ে করা যাবেনা।

সূত্র: https://islamqa-info.translate.goog/en/answers/85335/it-is-not-permissible-to-marry-a-zaani-or-zaaniyah-unless-they-have-repented?_x_tr_sl=auto&_x_tr_tl=en&_x_tr_hl=bn

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call
এমন মেয়েকে বিবাহ করা উচিত হবেনা। যদি আপনি অন্য কোন মেয়ের সাথে শারীরিক সম্পর্ক না করে থাকেন তাহলে আপনার উচিত হবে একজন দ্বীনদার ও পরহেজগার মেয়েকে বিবাহ করা। সংসার জীবনে একজন চরিত্রবান ও দ্বীনদার মেয়ে বিবাহ করা ইসলামের আদেশ। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ