Call

দ্বিতীয় তাজমহল হল ইতিমদ-উদ-দুল সমাধিস্থল

Talk Doctor Online in Bissoy App
MdMostafaSk

Call

উইকিপেডিয়া হল একটি ওয়েবসাইট। যেটি শুধু তথ্য দিয়ে ভরে আছে। যেকোনো জিনিসের তথ্য তাদের কাছে আছে। এক কথায় তথ্যভান্ডার যেমন: 'বিস্ময়' প্রশ্ন উত্তর দিয়ে ভরা। তেমনি উইকিপেডিয়া তথ্য দিয়ে ভরা।

Talk Doctor Online in Bissoy App

উইকিপিডিয়া হলো একটি মুক্ত বিশ্বকোষ। এটি পৃথিবীর সবচেয়ে বড় উন্মুক্ত তথ্যভাণ্ডার। এতে আপনি যেকোন বিষয় খুজতে পারবেন। আবার এতে নিবন্ধন করলে আপনি পাতা তৈরি, সম্পাদনা,সুত্র যাচাই ইত্যাদি কাজ করতে পারবেন। বিশ্বের অধিকাংশ ভাষায়ই উইকিপিডিয়ার অনুবাদ রয়েছে।

Talk Doctor Online in Bissoy App
Call

উইকিপিডিয়া হলো ইন্টারনেটের সবচেয়ে বড় মুক্ত বিশ্বকোষ।উইকিপিডিয়া একটি সম্মিলিতভাবে সম্পাদিত, বহুভাষিক, মুক্ত প্রবেশাধিকার, মুক্ত কন্টেন্ট সংযুক্ত একটি ইন্টারনেট বিশ্বকোষ, যা অলাভজনক উইকিমিডিয়া ফাউন্ডেশন কর্তৃক সমর্থিত, আয়োজিত এবং পরিচালিত।  স্বেচ্ছাসেবীরা বিশ্বব্যাপী সম্মিলিতভাবে ৩০১টি ভাষার উইকিপিডিয়ায় প্রায় ৪০ মিলিয়ন নিবন্ধ রচনা করেছেন, যার মধ্যে শুধু ইংরেজি উইকিপিডিয়ায় রয়েছে ৫৭ লক্ষের অধিক নিবন্ধ। যে কেউ ওয়েবসাইটে প্রবেশের মাধ্যমে যে কোনো নিবন্ধের সম্পাদনা করতে পারেন, যা সম্মিলিতভাবে ইন্টারনেটের সর্ববৃহৎ এবং সর্বাধিক জনপ্রিয় সাধারণ তথ্যসূত্রের ঘাটতি পূরণ করে থাকে। প্রত্যেক উইকিপিডিয়াতে অনুসন্ধান বাক্স রয়েছে,সেখানে কাঙ্খিত শব্দ বা শব্দাবলী লিখলে সেই সংক্রান্ত নিবন্ধ বা নিবন্ধাবলী দেখতে পাবেন।

Talk Doctor Online in Bissoy App