আমি একটি মানুষিক যন্ত্রণা আছি যদি সম্ভব হয় আমার প্রশ্নের যবাব দিবেন। আমি গত মাসে আমার লাভারের সাথে সেক্স করি,কিন্ত আমি জানতাম না ওর পিরিয়ড হয়েছে। এবং আমি মনে করি ওর প্রথম মিলন বলে রক্তপাত হচ্ছে। আমার ও সেক্স নিয়ে তেমন কোন ভাল ধারনা না থাকায় আমি মনে হয় একটু বেশি করে পেলেছি। এখন আমি একেতো নিজেকে ক্ষমা করতে পারছি না। অন্য দিক দিয়ে ওর পিরিয়ডের টাইম শেষ হলেও ওর পিরিয়ড হয়নি। অধিকাংশ সময় ওর পেট বেথা হচ্ছে। এইদিকে আমি একজন প্রবাসী হওয়ায় আমাকে বিদেশ চলে আসতে হয়।। আমি বা ও এবেপারটা কাউকে শেয়ার করতে পারছিনা। এবং আমি প্রবাসে থাকার কারনে কোন ডাক্তারের সাহায্য নিতে পারছিনা। আর ও ডাক্তারের কাছে যেতে খুব ভয় পায়। আমি ওকে অনেক ভালবাসি জীবনের ছেয়ে বেশি। এখন আমি বা ও কেউ বুঝতে পারছিনা কি করবও।দয়া করে আমাকে মেসেজ জানাবেন।
শেয়ার করুন বন্ধুর সাথে

সম্ভব হলে দ্রুত বিয়ে করে ফেলুন। অথবা ঠিক করুন যে, তাকেই আপনি বিয়ে করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রথমত আপনি জেনা করেছেন। যা ইসলামিক ভাবে হারাম। ২য় ত যেহেতু আপনি আপনার ভুল বুঝতে পেরে অনুশোচনায় ভুগছেন সেহেতু আমার মতে এটা ভাল দিক।। আমি বলল যে আপনি আপনার প্রমিকার এখন ভাল-ভাবে খেয়াল রাখবেন।যেহেতু সময় পার হওয়ার পরেও পিরিয়ড় হচ্ছে না এবং ব্যাথা অনুভাব হচ্ছে তাই আর দেরি না করে তাকে ডাক্তারেরর কাছে পাঠানোর ব্যবস্থা করুন। ডাক্তারেরর খরচ আপনার বহন করা উচিত। এগুলো ছিল আমার উপদেশ এবার আমি ব্যক্তিগত ভাবে আপনাকে অনুরোধ করব যে যেহেতু আপনি তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন সেহেতু আপনি তাকে বিয়ে করুন। এখন না করলেও ভবিসৎতে তাকেই বিয়ে করবেন। সতিত্ব একজন নারীর সর্বশ্রেষ্ঠ সম্পদ যা আপনি নষ্ট করেছেন। আপনি যদি তাকে বিয়ে না করেন তাহলে তাকে ভোগ করার কোন অধিকার আপনার নেই। নিজের ভুল/অপরাধ মেনে নিয়ে তার দায়িত্ব নিয়ে নিজেকে প্রকৃত পুরুষ/মানুষ হিসেবে প্রমাণ করুন।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Hasankic

Call

এখন আপনি যেহেতু বাইরে তথা বিদেশে আছেন তাই আপনার পক্ষে তো এখন কিছু করা সম্ভব নয় তাই আপনার লাভারের ই সবকিছু করতে হবে। তাই আপনার লাভারের উচিত যত তাড়াতাড়ি সম্ভব কোন গাইনী ডাক্তারের সরনাপন্ন হওয়া।তাতে আপনি লাভারের ভালো হবে এবং আপনি চিন্তা মুক্ত হবেন বলে আমি মনে করি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
ShiponChy

Call

ভূল যেহেতু করেই ফেলেছেন তখনতো আর করার কিছু নেই। তবে আরও খারাপ কিছু হওয়ার আগে যা করার করে ফেলুন। আপনি যেহেতু দেশের বাইরে, তাই আপনি সরাসরি কিছু করতে পারছেন না। আর আপনার লাভারও একা যেতে ভয় পাচ্ছে। সুতরাং, আপনার জন্য ভাল হয় যদি আপনার খুব ক্লোজ কেউ যদি দেশে থেকে থাকে যাকে আপনি বিশ্বাস করেন। তার সাথে বিষয়টি শেয়ার করেন এবং তার সাহায্য নিয়ে অতি শীঘ্র ডাক্তারের সরনাপন্ন হতে বলেন। আরেকটা কথা না বললেই নয়। আপনি যেই হীন কাজটি করেছেন তার জন্য আল্লাহর নিকট ক্ষমা প্রার্থনা করুন। আর আপনি যদি জীবনের চাইতেও বেশি ভালবাসতেন, তাহলে এই কাজটি কেন করলেন? নিজেকে একটু প্রশ্ন করে দেখবেন। আল্লাহ আপনাকে হেদায়েত দান করুক।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ