# # আগামী তিন দিনের জন্য *Google ও

YouTube* ব্রাউজ করা থেকে বিরত থাকার বিনীত অনুরোধ করছি!!

.

# বিস্তারিতঃ

আগে এটা ১৩ মিনিটের থ্রিলার ছিল যা ইউটিউবে রিলিজ হয়েছিল কিন্তু এখন পুরা ৭৪ মিনিট ইসলাম বিরোধী মুভি "ইনোসেনস অফ মুসলিম" রিলিজ হইছে ইউটিউবে। বিশ্বের প্রায় ২ বিলায়ন মুসলিম এটার বিরুদ্ধে প্রতিবাদ করছেন এবং প্রায় ১০০ মুসলিম নিহত হয়েছেন।

.

# এলার্টঃ

আসসালামু আলাইকুম ভাই ও

বোনেরা এটা খুব গুরুত্বপূর্ণ খবর।

আলেম ওলামারা বিশ্বের সব মুসলিমদের অনুরোধ করেছেন।যেন আজ কে আগামী ৩ দিন *Google & YouTube* ব্যবহার না করি। কারণ গুগল ঘোষনা দিয়েছে তারা এই মুভি ব্লক করবে না, যা আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মাদ (সাঃ) কে অপমান করে নির্মিত হয়েছে।

যদি আমরা ৩ দিন গুগল ব্যবহার না করি, তাহলে- ওদের ক্ষতি হবে প্রায় ২১০ মিলিয়ন ডলার। কারণ বিশ্বব্যাপি প্রায় ১ বিলিয়ন মুসলিম গুগল ব্যবহার করে। যদি আপনি নিজেকে মুসলিম এবং রাসূল (সাঃ) এর উম্মত মনে করেন, তাহলে আপনিও এই প্রতিবাদের অংশ হতে পারেন হাতে মাত্র ২ মিনিট সময় নিন আর ম্যাসেজটি শেয়ার করেন। আল্লাহ যখন আমাদের প্রশ্ন করবেন তোমরা কি করেছিলে যখন আমার বন্ধুকে অপমান করেছিল, তখন হয়তো আমরা উত্তর দিতে পারবো যে, *আমরাও এর প্রতিবাদ করেছি।*

কাজী নজরুল বলেন,

"রাসূলের অপমানে যদি কাঁদে না তোর মন, উম্মত নয় তুই রসূলের দুশমন।"

.

খবরটি # copy বা # share করে ছড়িয়ে দিন প্লিজ। আমার গুগল বা ইউটিউব ব্যবহারের কোন প্রয়োজন হয় । কিন্তু আমি ৩ দিন ডুকব না। আপনাদেরও অনুরোধ করব শুধু ৩ দিন না, ছবিটি ব্লক না করা পর্যন্ত এসব ব্যবহার বন্ধ রাখুন। দেখিয়ে দিন বিশ্বে মুসলিমদের ঐক্য! ভন্ড, অত্যাচারীদের পরাজিত করুন প্লিজ


শেয়ার করুন বন্ধুর সাথে

ভাই সংবাদটি বর্তমানের নয়। ২০১৪ সালের সংবাদ এটি। তখন অনলাইনে সংবাদটি প্রচারিত হয়েছিল। নিচের লিংক দুটিতে গিয়ে এর সত্যতা জানা যাবে।

https://www.facebook.com/AmaraAbujhaBhalobasaSudhuTomaraJanya/posts/625094277604473

https://plus.google.com/100709157987839285137/posts/64S2hubigex

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ