আমার galaxy j200h রুট করতে পারছিনা। kingroot,iroot,vroot,24root,root master,kingo root,frema root,universal root, এক কথায় সব এপ্স দিয়ে try করেছি কিন্তু পারলাম না। এমনকি pc দিয়েও try করেছি হয় না। I AM TIARD. HELP ME PLZ.......PLZ.....PLZ.
Share with your friends
mituldas

Call

 আপনি kingroot  দিয়ে আবার চেষ্টা  করুন। নেট চালু করে করুন।আর কোনো root দিয়ে হবে না।kingroot দিয়ে চেষ্টা  করুন হবে।

Talk Doctor Online in Bissoy App

নতুন মডেল তাই রুট একটূ ঝামেলা তবে চেষ্টা করলে হবে। প্রথম চেষ্টাঃ  Dingdong মোবাইল এপস প্লে স্টোর থেকে ডাউনলোড করে চেষ্টা করে দেখুন।

দ্বিতীয় চেষ্টাঃ আপডেট কিংরুট পিসি দিয়ে ট্রাই করুন। এতে না হলে একটু ঝামেলায় যেতে হবে।

তৃতীয় চেষ্টাঃ- রুটাবল বা রুট করা ফার্মওয়্যার আপগ্রেড দিতে হবে।   যদি ফ্লাশ করে রুট করতে চান তাহলে ফোনের মডেল/ভার্সন উল্ল্যেখ করুন মন্তব্যে।

Talk Doctor Online in Bissoy App

360 রুট ব্যাবহার করেন আমি এটা দিয়ে রুট করেছি। রুট করে আনরুট করবেন কারন এটা চাইনিজ ভাষার এ্যাপ কি লিখা আছে বুজতে পারবেন না।আনরুট করে কিংরুট দিয়ে রুট করেন দেখবেন হয়ে যাবে।যদি না হয় তাহলে ৩৬০ আনরুট না করেই কিংরুট দিয়ে ট্রাই করেন।কিংরুট ১০০% হয়ে গেলে ৩৬০রুট আনইন্সটল করে দিন।ইনশাল্লাহ কাজ হবে।

 এখান থেকে ডাউনলোড করুন http://m.apkhere.com/app/com.qihoo.permmgr

Talk Doctor Online in Bissoy App
Call

lআপনি অবশ্যই এই সফটওয়্যার দিয়ে root করতে পপারবেন। আমি যে সফটওয়্যার দিয়ে আমার মোবাইল root করছি তাহল KingoRoot.এই সফটওয়্যার দিয়ে আপনি আপনার মোবাইল root করতে পারবেন। তার জন্য আপনাকে প্রথমের আপনার মোবাইল ব্রাউজার দিয়ে google গিয়ে আপনি kingoRoot লিখে সার্জ করবেন তারপর প্রথম যে লিংক আসবে সেটাতে ক্লিক করবেন,লিংকে প্রবেশ করার পর একদম নিচে চলে যাবেন। এবার দেখতে পাবেন মমোবাইল ভার্সন, তারপর আপনার মোবাইলের ভার্সন অনুযায়ী আপনি সফটওয়্যার টি ডাউনলোড করে ইনিস্টল করে ওপেন করবেন। তারপর এক ক্লিকে আপনার মোবাইল টি root করে ফেলতে পারবেন। *root করার সময় ইন্টারনেট কানেকশন অন রাখতে হবে । *kingoroot সফটওয়্যার টি আপনি প্লে ষ্টোর এ পাবেন না। *মোবাইল root ১০০% হওয়ার পর মোবাইল একাই reboot নেবে আর যদি না নেয় তাহলে আপনি reboot করবেন। আশা করি আপনি কাজটি সম্পূর্ণ করতে পাবেন।................. BY......MINDLESS..........

Talk Doctor Online in Bissoy App