আমি একটা মেয়েকে ভালোবাসতাম সেও আমাকে খুব ভালোবাসতো । ভালোই চলছিল আমাদের রিলেশন , তারপর আমরা আমাদের পরিবারকে বিয়ে করার কথা বলি . বিয়েতে আমার বড় ভাইদের মত ছিলনা তারপরও আমি বিয়ে করতে চাচ্ছিলাম . কিন্তু বিভিন্ন ধরনের কথা কাটাকাটির মাধ্যমে তাদের এবং আমাদের পরিবারের মধ্যে ঝগড়া হয় । তারপর থেকে আমাদের রিলেশন বন্ধ হয়ে যায় , সে আমাকে ভুল বুঝেছে । কিন্তু আমরা দুজন দুজনকে এখনো ভালোবাসি মিস করি । এখন আমরা আগের মত রিলেশনশিপ করতে চাই এই ব্রেক আপ এর সমাধান চাই । কি করলে আমাদের এই সমস্যার সমাধান হবে । অভিজ্ঞরা উত্তর দিবেন
শেয়ার করুন বন্ধুর সাথে

এখন আপনারা এক কাজ করুন, আগের সব কিছু মনে করা বাদ দিন, ভাবুন নতুন করে শুরু করলাম ভালোবাসা। আপনার মাকে রাজি করান বিয়ার জন্য,যে আমার সংসার আমি করবো এতে অন্য কি। তাই পুরোনো কথা বলে মন খারাপ করবেনা ভালো থাকুন, ভালোবাসায় এরকম সমস্যা হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
mohonhaldar

Call

আপনি আপনার গার্লফ্রেন্ডকে বোঝান।সবকিছু ভুলে গিয়ে সম্পর্ক আগের মত শুরু করুন।রেস্টুরেন্ট এ গিয়ে দুজন একসাথে লান্স বা ডিনার করুন।তারসাথে দেখা করুন এবং  কথা বলার জন্য নিরাপদ স্থান বেছে নিন যেখানে আপনাদের কেউ ডিস্টার্ব না করে।এবং তার হাতে রেখে বলুন আপনার  মনের কথাগুলো।আর আপনার বাবা-মাকে বুঝিয়ে বলুন যে আপনি তাকে বিয়ে করতে চান।কেননা মায়ের পায়ের নিচে সন্তানে বেহেস্ত।তাদের অবাদ্য হবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ