অনেকে প্রশ্ন টা পর্যন্ত গুছিয়ে করতে পারে না। বানান ভুল থাকে প্রচুর। অনেকে আবার একটা প্রশ্নের সাথে একগাদা প্রশ্ন জুড়িয়ে দেয়। পয়েন্ট বাড়ানোর জন্য নিম্ন মানের উত্তর দিচ্ছে। এছাড়া নতুন কিছু সদস্য বেশ উত্তর দিয়ে যাচ্ছে। সতর্কতা দেওয়ার পরও থামছে না। এগুলো। সমাধান কি?
শেয়ার করুন বন্ধুর সাথে
আমার মতে এগুলোর সমাধান হচ্ছে বিস্ময়ের সম্পাধক , সমন্বয়কদের প্রত্যেক টা প্রশ্নের উত্তরি অনুমোদন দেয়ার আগে যাচাই করা । যদি কেও ভুল উত্তর প্রদান করে তাদের পয়েন্ট বেশী মাত্রায় কেটে নেয়া এবং ২-৫ দিন উত্তর প্রদানে ব্লক করে রাখা । 
অনেক মানুষ আছে যারা সুধু পয়েন্ট অর্জনের জন্য যুক্তি ও ভিত্তি হীন উত্তর দেয় । আমরা যারা উত্তর প্রদান করি আমাদের সবারি মাথায় রাখা উচিৎ ভুল ও অযৌক্তিক উত্তর প্রদান করে পয়েন্ট অর্জন করে প্রথম হওয়ার মাঝে কোন সার্থকতা নেই । আসল সার্থকতা হল যে মানুষকে যদি সঠিক এবং ভালো মানের উত্তর দিয়ে একটু উপকার করতে পারি তবেই । আমাদের এই সব ভুল এবং মন গড়া উত্তরের জন্যই বিস্ময়ের সুনাম হারাবে । তাই প্রতিযোগিতার মাধ্যমে মন গড়া উত্তর দিয়ে পয়েন্ট অর্জনের চেষ্টা না করে প্রতিযোগিতার মাধ্যমে সঠিক এবং যৌক্তিক উত্তর প্রদানের চেষ্টা করুন । 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ