প্রশ্নটা আরো দুইবার আছে, কিন্তু সঠিক উত্তর নেই। তাই আবার প্রশ্নটা করলাম। উত্তরটা আমার খুব দরকার!
Share with your friends
Unknown

Call

স্বাভাবিকভাবে এটি সম্ভব নয়।

তবে আমার স্ব-উদ্ভাবিত একটা পদ্ধতি অবলম্বন করতে পারেন। তবে এজন্য আপনাকে দুদিন খেলা বন্ধ রাখতে হবে।

প্রথমে আপনার একাউন্টটি আপনার ফ্রেন্ডের ফোনে লগইন করুন, কয়েকবার একই সাথে আপনার ফোন ও আপনার বন্ধুর ফোন থেকে গেমে প্রবেশ করুন। প্রত্যেকবারই একটা এরর মেসেজ আসবে।

 এবার এই লিঙ্কে গিয়ে প্রয়োজনীয় ইনফো দিয়ে Description অংশে লিখুন, 

Sir my account has hacked yesterday (যেদিন আপনার বন্ধুর ফোনে লগইন করেছেন). But I still have access to it. Now I need a quick email change to restrict the hacker from doing anything wrong with my account. I read a tutorial on how to get a hacked account back and found that you need some information to verify the ownership. 

Here are they:

Name: (অ্যাকাউন্টের নাম)

Email: (বর্তমান ইমেইল)

Current Clan: (বর্তমান ক্ল্যানের নাম)

Current XP level: (বর্তমান এক্সপেরিয়েন্স লেভেল)

I've started playing on (যে মাসে ও সালে খেলা শুরু করেছেন যেমন: May, 2014) in (যে জায়গায় খুলেছেন, যেমন: Mirpur, Dhaka)। I've played it on (শুরু থেকে যেসব ফোনে খেলেছেন তাদের নাম ও মডেল, আপনার বন্ধুরটা কিন্তু দিবেননা)।


সব ঠিকঠাক থাকলে তারা আপনাকে ইমেইল পাঠিয়ে দুদিন একাউন্ট ব্লক রাখার অনুমতি চাইবে, অনুমতি দিন। দুদিন পর তাদের সাথে যোগাযোগ করুন। একটি কোড দিবে (যেমন: ggzGg46Huj6GJ)

এবার গেমটির ডাটা ক্লিয়ার করুন বা আনইন্সটল করে পুনরায় ইন্সটল করুন। আপনার নতুন ইমেইল কানেক্ট করে একটা নিউ ভিলেজ খুলুন। এবার Settings >> Link a device >> This is the new device >> (কোডটি লিখুন) >> Confirm করে লোড করুন। 

ব্যাস......... আপনার মেইন ভিলেজটি নতুন ইমেইলের সাথে কানেক্টেড হয়ে যাবে।


Talk Doctor Online in Bissoy App