E-mail করার সময় কোথায় কি লিখতে হয? বিস্তারিত বললে থুশি হতাম ৷


Share with your friends
Call

ইমেইল এর মাধ্যমে massage পাঠানো খুবই সহজ, আপনাকে সর্বপ্রথম একটি ইমেইল একাউন্ট খুলতে হবে, অতঃপর ইমেইল এ প্রবেশ করুন, তারপর দেখবেন বাম পাশে একটি ট্যাব আছে, compose email সেখানে ক্লিক করুন, তারপর যার কাছে পাঠাবেন তার ইমেইল ঠিকানা দিয়ে মেসেজ লিখুন অতঃপর সেন্ড বাটনে ক্লিক করে ইমেইল পাঠিয়ে দিন।

নিচে পিকচারে দেখুন,,,,,,image

Talk Doctor Online in Bissoy App
Jewel Rana

Call

প্রথমে ইমেইল লগ ইন করুন। তারপর Compose এ যান। তারপর To add contacts এর ঘরে আপনি যাকে ইমেইল পাঠাবেন তাঁর ইমেইল ঠিকানা লিখুন। এরপর Subject এর ঘরে আপনার উদ্দেশ্য লিখুন। তারপর Message এর ঘরে আপনার ব্যক্তিগত কথাবার্তা লিখুন। এরপর নিচে Send বাটনে ক্লিক করুন।

Talk Doctor Online in Bissoy App

আমরা কাউকে ইমেইল পাঠাতে অনেকে সময় চেষ্টা করি আমাদের যে সাইট আছে সেই ডোমেইন এর নামে। যেমন

[email protected] এইটা একটা ইমেইল অ্যাড্রেস। যাহোক আমরা যখন এই ইমেইল অ্যাড্রেস দিয়ে ইমেইল পাঠাবো বা receive করবো এটা অনেক যহামেলা করে করতে হয়। কিন্তু আপনি যদি এই ইমেইল আপনার জিমেইল অ্যাকাউন্ট এর সাথে অ্যাড করে নেন তাহলে এর বার বার কষ্ট করে আপনার ওয়েবমাইল ওপেন করতে হবে না। আপনি যদি আপনার ইমেইল অ্যাকাউন্ট জিমেইল অ্যাকাউন্ট এ অ্যাড করে ডিফল্ট করে দেন তাহলে আপনি যখন জিমেইল অ্যাকাউন্ট থেকে ইমেইল পাঠাবেন তখন জার ওখানে যাবে ঐ ইমেইল টি সেখানে শো করবে আপনার ডোমেইন এর নামে যে ইমেইল।   আপনি চাইলে যখন তখন এটি পরিবরতন করতে পারেন। আপনি যখন আপনার জিমেইল অ্যাকাউন্ট Standard mood এ লগিন করবেন তখন কোন ইমেইল সেন্ড করার সময় দেখাবে আপনি কন ইমেইল থেকে ইমেইল সেন্ড করতে চান। 

Talk Doctor Online in Bissoy App

আপনাকে একটি ইমেইল একাউন্ট খুলতে হবে, অতঃপর ইমেইল এ প্রবেশ করুন, তারপর দেখবেন বাম পাশে একটি ট্যাব আছে, compose email সেখানে ক্লিক করুন, তারপর যার কাছে পাঠাবেন তার ইমেইল ঠিকানা দিয়ে মেসেজ লিখুন অতঃপর সেন্ড বাটনে ক্লিক করে ইমেইল পাঠিয়ে দিন।

Talk Doctor Online in Bissoy App