50000/- এর মধ্যে প্রোগ্রামিং আর গেম খেলার জন্য সবচেয়ে ভালো Laptop কোনটি কেনা যায় বর্তমান বাজারে ?
Share with your friends
*** ৫০০০০ টাকার মধ্যে***
তবে যেহেতু আপ্নে প্রোগ্রামিং আর গেমিং এর জন্য চাচ্ছেন তাহলে আপনার জন্য এই কনফিগারেশন টা জোশ হবে

Type Lenovo IP300
Processor Speed 3MB cache and 2.3GHz processor speed up to 2.8GHz
Processor 6th Gen Intel Core i5-6200U Processor
Storage 1TB HDD 5400RPM
PERFORMANCE
RAM 4GB (DDR3L)
Graphics card Intel HD Graphics 520


Talk Doctor Online in Bissoy App

HP Laptop Probook 450 G3 Core i5 15.6" HD 4GB RAM 1TB HDD 

Price: ৳ 52,500

Talk Doctor Online in Bissoy App

Lenovo B5180 Core i5 8GB Business Series Gaming Laptop, Price : ৳ 53,200, Product Feature Laptop Type Laptop Processor Type Intel Core i5 6th Gen 6200U Processor Processor Speed 2.3 GHz to 2.8 GHz Screen Size 15.6 Inch LED Display RAM 8 GB RAM Hard Disk 1 TB HDD Disk Type HDD Optical Drive DVD RW Graphics Card 2 GB Graphics Card Networking Bluetooth, Wi-Fi Software Free DOS Product Warranty This product lenovo b5180 laptop comes with 2 years warranty. আপনার বা‌জে‌টের চে‌য়ে কিছু বে‌শি ত‌বে গেইম খেলার জন্য ভাল হ‌বে।

Talk Doctor Online in Bissoy App
TitansCreed

Call


Acer Aspire 5

Acer+Aspire+5

ডিসপ্লে: ১৫.৬ ইঞ্চি; ১,৯২০ × ১,০৮০ | সিপিইউ: Intel Core i3 | জিপিও: Intel UHD Graphics 620 | মেমোরি: ৪জিবি | স্টোরেজ: ১২৮ জিবি এসএসডি | ওজন: ৩.৭৬ পাউন্ড alert-success 

এই ল্যাপটপটি এই বাজেটের সেরা একটি ল্যাপটপ। এতে আছে ১৫.৬-ইঞ্চি এর বড় ডিসপ্লে যেটার রেজোলিউশন ১০৮০পি এবং এটি ২৭৬ নিটস পর্যন্ত ব্রাইট হয় ( এই বাজেটের অন্যান্য ল্যাপটপেও এই ফিচার আছে )।

পারফরম্যান্স এর কথা বললে এটাকে এই বাজেটে ভালোর কাতারেই ফল যায়। আপনি ক্রমে অনেকগুলো ট্যাব ওপেন করতে পারবেন এবং তার পাশাপশি স্পটিফাই তে মিউজিক শুনতে পারবেন হালকা ফ্রেম ড্রপে। এছাড়া SSD থাকায় অ্যাপ অনেক দ্রুত ওপেন হবে।

এতে রয়েছে ইনটেল এর ৮ম জেনারেশন এর Core i3 প্রসেসর এবং ৪ জিবি মেমোরি। এর ব্যাটারি ব্যাকআপ অসামান্য প্রায় ৯ ঘণ্টা পর্যন্ত আপনি নরমাল সব কাজ যেমন: ব্রাউজিং, ইউটিউবে ভিডিও দেখা ইত্যাদি করতে পারবেন। 

তবে এতেও কিছু সীমাবদ্ধতা রয়েছে যেমন: গ্রাফিক্স পারফরম্যান্স ভালো নয়। Aspire 5 ল্যাপটপটি বর্তমান কিংবা পূর্বের যেকোনো হাই এন্ড গেম খেলতে পারবে না লো সেটিংসেও। তবে দাম অনুসারে এই সব উপেক্ষা করা যায়। 

আর আপনি এই ল্যাপটপ পছন্দ হলে নিয়ে নিতে পারেন।

Talk Doctor Online in Bissoy App