আমি এবারের এসএসসি পরিক্ষায় বিজ্ঞান বিভাগ হতে জিপিএ-৫ পেয়েছি । আমি বাংলা,ইংরেজী ও রসায়নে এ+ পাই নি । আমি পলিটেকনিক্যালে দুই শিফটেই নিম্নের চয়েস গুলো দিয়েছি???? ১ম শিফট ------- ১/রংপুর-সিভিল ২/রংপুর-ইলেক্ট্রিক্যাল ৩/রাজশাহী-সিভিল ৪/রাজশাহী-ইলেক্ট্রিক্যাল ৫/পাবনা-সিভিল ৬/পাবনা-ইলেক্ট্রিক্যাল ৭/খুলনা-সিভিল ৮/খুলনা-ইলেক্ট্রিক্যাল ৯/বগুড়া-সিভিল ১০/বগুড়া-ইলেক্ট্রিক্যাল ------- ২য় শিফট: --------- ১/ঢাকা-সিভিল ২/রাজশাহী-সিভিল ৩/দিনাজপুর-সিভিল ৪/রংপুর-সিভিল ৫/পাবনা-সিভিল ৬/বগুড়া-সিভিল ৭/কুড়িগ্রাম-সিভিল --------- ভাই আমি কিন্তু ১ম শিফটে রংপুরে না রাজশাহী তে পড়তে চাই । আচ্ছা আমি কি ১ম বা ২য় শিফটে কোন টাতে চান্স পেতে পারি???নাকি আমাকে বে-সরকারী তে পড়তে হবে???আর চান্স পেলেও কোন টাতে পেতে পারি বলে আপনার ধারণা?????সবাই ভেবে উত্তর দিন প্লিজ………………
শেয়ার করুন বন্ধুর সাথে
AbdulHalim

Call

কোথায় চান্স পাবেন তা কেউ বলতে পারবে না।তবে এটুকু চোখ বন্ধ করে বলা যায় যে আপনি চান্স পাবেন।রসায়নে এ+ থাকলে আরো ভালো হতো,তবুও পদার্থ, গণিতে এ+ থাকাতে এগিয়ে থাকবেন।

তবে একটা বিষয়ে ভয় লাগছে তা হলো রংপুরে সিভিলে ১০০,ইলেক্ট্রিকালে ৫০ আসন মাত্র।আর রাজশাহিতে তো দুটোতেই ৫০ করে আসন।অনেক কম আসন,তাই কিছুটা রিস্ক থেকেই যায়।যাহোক,আপনি চান্স পান এটাই কামনা করি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ