হা মেম্বারদের উপর নির্ভর করে,,,যত বেশি মেম্বার ক্লান এ থাকবে ততো তারাতারি ক্লান লেবেল বাড়বে,,,কিন্তু নিয়মিত war দিতে হবে,প্রত্যেক ওয়ার এ্যাটাক কমপ্লিট করতে হবে,, ওয়ার এ্যাটাক এট উপর নির্ভর করে ক্লান লেবেল বাড়বে,,

তাই ক্লান মেম্বার  বাড়াতে হবে ও ওয়ার সবসময়  সবসময়  দিতে হবে

Talk Doctor Online in Bissoy App

আসলে কেউ কেউ Clash of Clans গেম্সের ছোট (নতুন বা ১লেভেলের) clan -এ যোগ দেবার জন্য  Clan decoret অর্থাৎ ক্লানের নাম,ক্লানের লোগো কালার, লিডার কো-লিডার এর ভিলেজ লেভেল ও ট্রুপ্স লেভেল, ট্রুপ্স ডোনেটের পরিমান, মেম্বার সংখ্যা ইত্যাদি বিবেচনা করে যোগ দিয়ে থাকে। 

আপনি আপনার ক্লানের মেম্বার বাড়াতে চাইলে ক্লান ট্রফি সব সময় কম রাখবেন আর গেম্সের গ্লোবাল চ্যাটিংয়ে গিয়ে অথবা ফেসবুকে Clash of Clans Bangladesh fan page এ গিয়ে  নিজের ক্লানের সুনাম করবেন এবং সকলকে যোগদেবার জন্য উৎসাহিত বা অনুরোধ করবেন। এতে আপনার ক্লানে অনেক  মেম্বার যোগ দেবে।  

আর একটানা দশ জন মেম্বার নিয়ে ওয়ার করলে যদি সব গুলো ওয়ার জিতেন তবে (প্রায়) ৫০-৫৫ টি ওয়ার করতে হবে। ১০জন সদস্য নিয়ে একেক টি ওয়ার জিতলে আপনি ১৩০ এক্সপি করে পাবেন। আর তার সাথে তো ওয়ার লুট বোনাস পাবেনই। যা আপনি  (সিসি) ক্লান কাস্টেলের ট্রেজার থেকে সংগ্রহ করতে পারবেন। আর ওয়ার হারলে এর চেয়ে বেশি পরিমাণের ওয়ার করতে হবে। আশা করি ব্যাপারটি বুঝতে পেরেছেন। যদি এ বব্যাপারে কোনো কিছু বুঝতে অসুবিধা হয় তবে মন্তব্য করবেন। আমি বুঝিয়ে দেবার চেষ্টা করবো।

Talk Doctor Online in Bissoy App