আমার আজকে একজন কাছের মানুষ এর জন্মদিন! তো তাকে জন্মদিন এর শুভেচ্ছা জানাতে বাংলা তে অথবা ইংলিশ এ কতগুলো এস এম এস দিন। #টিয়া
শেয়ার করুন বন্ধুর সাথে
নতুন সকাল, নতুন দিন, নতুন করে শুরু, যা যেন কখনো হয় না শেষ। তোমার এই জন্মদিনে রইল অনেক শুভেচ্ছা >>>শুভ জন্মদিন<<< Bangla Birthday SMS 2: জন্মদিনে কি জন্মদিনে কি বা দেব তোমায় উপহার, বাংলায় নাও, ভালবাসা, হিন্দি তে নাও পেয়ার ! শুভ জন্মদিন ! Bangla Birthday SMS 3: আজ বাতাসে আজ বাতাসে সুবাসিত স্নিগ্ধতা, পাখিরা সারি সারি গাইছে গান, প্রকৃতি হেলে দুলে হয়েছে রঙিন, ফুলেরা সব ফুটেছে বাগানে, আজ আমার কাছের প্রিয় মানুষের জন্মদিন. শুভ জন্মদিন Bangla Birthday SMS 4: আজকের এই আজকের এই বিশেষ দিন-এ হয়ে ওঠ আরও নবীন, ভালোবেসে জানাই তোমায় শুভ জন্মদিন ! Bangla Birthday SMS 5: দিনের শেষে দিনের শেষে বলছি তোমায় ! জন্মদিনের শুভেচ্ছা ! Bangla Birthday SMS 6: তোর জন্য তোর জন্য ভালবাসা, লক্ষ্য গোলাপ জুই, হাজার লোকের ভিড়ে আমার থাকবি হৃদয়ে তুই। শুভ জন্মদিন ! Bangla Birthday SMS 7: সুন্দর এই সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার পূরণ, হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা তোমার পূরণ, বেচে থাক হাজার বছর<<শুভ জন্মদিন>>.. Bangla Birthday SMS 8: একটা কথা একটা কথা বলার ছিল .. কি করে বলি.. বলছিলাম যে.. আমি তোমাকে বলতে চাই… হ্যাপি বার্থডে ! Bangla Birthday SMS 9: আজকের এই আজকের এই বিশেষ দিন-এ হয়ে ওঠো আরও নবীন, ভালোবেসে জানাই তোমায় শুভ জন্মদিন ! Bangla Birthday SMS 10: আর একটা আর একটা বছর এসে গেল, বেড়ে যাবে আর একটা মোমবাতি, কাল ও ছিলাম আজও আছি তোমার পথ চলায়, প্রমিস করছি থাকবো সারাটা জীবন ! হ্যাপি বার্থডে ! Bangla Birthday SMS 11: এই দিনটা এই দিনটা আসে যেন বারবার বারবার ফিরে, যেন অনেক স্বপ্ন দেখতে পারি তোমায় আমি ঘিরে। হ্যাপি বার্থডে ! Bangla Birthday SMS 12: দিনটি স্পেশিয়াল আজকের এই দিনটির জন্য একটা বছর ধরে ওয়েট করছি... কারন এই স্পেশিয়াল দিনে সৃষ্টিকর্তা তোমাকে পৃথিবীতে স্পেশিয়াল করে আমার জন্য পাঠিয়েছে...... শুভ জন্মদিন...... Bangla Birthday SMS 13: রাত যায় রাত যায় দিন আসে,মাস যায় বছর আসে, সবাই থাকে সুদিনের আশায়, আমি থাকি তোমার জন্মদিনের আশায়...শুভ জন্মদিন.... ! Bangla Birthday SMS 14: কার স্যাটারডে কার স্যাটারডে প্রিয় দিন কার সানডে আমার সুধু প্রিয় একটা দিন তোমার বার্থডে ! হ্যাপি বার্থডে ! Bangla Birthday SMS 15: সুন্দর এই সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার,পূরণ হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা, বেচে থাক হাজার বছর<<শুভ জন্মদিন>>... Bangla Birthday SMS 16: নতুন সকাল নতুন সকাল , নতুন দিন নতুন করে শুরু, যা হয় না যেন শেষ. জন্মদিনের অনেক শুভেচ্ছার সাথে পাঠালাম তোমায় এই এস এম এস ! শুভ জন্মদিন ! Bangla Birthday SMS 17: তোমার জন্য তোমার জন্য প্রার্থনা করি ১২ মাস আনেন্দর ৫২ সপ্তাহ খুশির, ৩৬৫ দিন সাফল্যের ৮৭৬০ ঘণ্টা সুস্বাস্থ্য, আর ৫২৬০০ মিন সৌভাগ্যের ! শুভ জন্মদিন ! Bangla Birthday SMS 18: A ফর A ফর আমি B ফর বলতে C ফর চাই D ফর দারুণ E ফর একটা F ফর ফাটাফাটি G ফর গোপন কথা : : : H ফর হ্যাপি বার্থডে !
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
RanaRana

Call

আকাশের জন্য নীলিমা, চাঁদের জন্য পূর্নিমা, পাহাড়ের জন্য ঝর্না, নদীর জন্য মোহনা, আর তোমার জন্য রইলো জন্মদিনের অনেক অনেক শুভ কামনা। ★শুভ জন্মদিন★ →Sending birthday blessings Filled with love and peace and joy Wishing sweetest things happen Right before your eyes ! →Wish you a very happy birthday May life lead you 2 great happiness success and hope dat all your wishes comes true! enjoy your day. →Life is very short, So enjoy every moment, Dont lose your confidence Go always ahead. Happy Birthday

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আসুক ফিরে এমন দিন হোক না তোমা সব রঙিন জনম জনমের তরে, তোমার এই শুভ জন্মদিনে বারে বারে পড়ছে মনে যতই থাকি না দুরে।। (শুভ জন্মদিন) আজকেরই এই দিনে সবকিছু হউক নতুন করে, সুখের স্মৃতিটুক থাক কাছে দু:খগুলো যাক দুরে। জড়া জীর্ণ অতীতটাকে রেখোনা আর মনে নব উদ্দমে কাজ করো নতুন এই দিনে। (শুভ জন্মদিন) Shuvo Rojoni Shuvo Din, Samne Asce Tumar Jonmodin, Jonmodine Ki Dibo Tumy, Ak Tora Golap Ful R Ak Buk Valobasha Chara R Kichu Nei Je Amar. Shuvo JONMODIN “ Tomar janya prarthana kori 12 maas Ananda 52 saptaha Khushi, 365 din Saphalya 8760 Ghanta Suswasthya, R 52600 min Soubhagya! Subho Janmadin!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
TarikAziz

Call

Many Happy Returns Of The Day My Friend. You Are A Friend Indeed Who Was There For Me In Need ! May Everything You Wish Come True This Year, May Every Happiness You Need Surround You This Year. Happy Birthday My Loving Friend. Be Happy, Smile, Enjoy The Party, Have Faith In Tomorrow… Today Is Your Birthday. You Deserve All These Happy Birthday! Ever Since We Have Met My Life Has Been Like A Fairy Tale And On This Special Day, I Would Like To Say That You Are The Best. Here Wishing My Sweetheart A Very Happy Birthday.

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ