youtube এ নাকি কোন video upload করলে মানুষ যদি সে video টি বেশি পরিমান দেখে তাহলে নাকি upload video হতে টাকা আয় করা যায় সেটা কি ভাবে। বলবেন কি?
Share with your friends
Fikar

Call

ইউ টিউব থেকে কিভাবে আয় করতে হয় জেনে নিন নিচের লিঙ্ক থেকে। http://techtunes.com.bd/tips_and_tricks/tune_id/231123

Talk Doctor Online in Bissoy App
Call

অনলাইনে আয় করুন!

জনপ্রিয় নতুন সোশ্যাল নেটওয়ার্ক “TSU” থেকে

গল্‌প নয় বাস্‌তব!

এটি একটি নতুন সোশ্যাল নেটওয়ার্ক, যারা তাদের ইনকামের ৯০%-ই, ইউজারকে দিয়ে থাকে !!! তাই এর জনপ্রিয়তা দিনদিন বাড়ছে। এর নির্মাতা প্রতিষ্ঠান জাপানে অবস্থিত।

প্রথমেই বলবো, এটি ফেইসবুকের মত নতুন একটি সাইট। আসলে নতুন বললে ভূল হবে। এটি মোটামুটি পুরাতন একটি সাইট। ২০১৪ এর অক্টবর থেকে এর আনুষ্ঠানিক যাত্রা শুরু।

আমরা সাধারণত ফেইসবুক থেকে কোন ইনকাম করতে পারি না। যার ‍পুরটাই চলে যায় ফেইসবুকের তহবিলে। কিন্তু tsu বলেছে যে তার ইনকামের ৯০% দিয়ে দিবে তার ইউজারকে। এবং এর অনেক প্রমান ও আছে।

 ফ্রেন্ড হওয়ার পরেই আপনার ইনকাম শুরু হবে। আপনি আপনার পোষ্ট এ যত লাইক, কমেন্ট, শেয়ারার আর ভিউয়ার পাবেন, আপনার ইনকাম তত বাড়বে। আর তাই Like, Comments & share হলো এই সাইটের ইনকাম এর মূল হাতিয়ার । তার চেয়ে বড় হলো Family Tree তৈরি করা। মেম্বার যত বেশি হবে, ইনকাম ও তত বাড়বে। কারন, আপনি যাদের ইনভাইট করবেন, তাদের ইনকামের ৫০% বোনাস পাবেন আপনি। এরপর বাকি সার্কেল তো আছেই...

এখানে এদেশী ইউজার খুব কম। তাই তাদের আশায় না থেকে আপাতত ফরেইনার দের এড করেন। শুরুর দিকে আপনাদের ফ্রেন্ড বানাতে কষ্ট হবে। এক্ষেত্রে আমার রিসেন্ট পোষ্টের লাইকার দের এড করে নিতে পারেন। কিছু ফ্রেন্ড হওয়ার পরে আর ফ্রেন্ড পেতে আপনাকে কষ্ট করতে  হবে না।

এখন আসা যাক সাইন আপ এর পালায়। এখানে সাইন আপ করতে হলে কারো না কারো রেফারেন্স লাগবেই। তা না হলে সাইন আপ করা যাবে না। তাই মনে চাইলে আমার রেরেফারেন্সে registration করতে পারেন।

 registration link:

http://www.tsu.co/kmhossain

এইখানে আপনার সম্পূর্ণ ডিটেইলস দিয়ে সাইন আপ করুন। এরপর ভিতরে প্রোফাইল ঠিক করুন আপনার মত করে।

এর পুরোটাই হলো ফেইসবুকের মত। এখানে ফেইসবুক, টুইটার, ইউটুব এর লিংক দিতে পারেন শেয়ার বাড়ানোর জন্য। ভালো রেসপন্স পাবেন।

মোবাইল দিয়ে TSU চালাতে হলে আপনাকে প্লে ষ্টোর থেকে TSU Software টি নামিয়ে নিতে হবে।

ধন্যবাদ!

Talk Doctor Online in Bissoy App