Call

না আপনি যেই রিসেট দেন না কেন সব এপ্ স চলে যাবে।আগের মত থাকবে না তবে রিবুট দিতে পারেন।তাহলে কিছুই চলে যাবে না।তবে এটা রিসেট হবে না।

Talk Doctor Online in Bissoy App

না এমনটি করবেননা।আপনি যদি আপনার এপস এবং প্রয়োজনীয় ডকুমেন্টস রাখতে চান তাহলে আপনি রিসেট করবেননা।কারন রিসেট করার পর আপনার পুরাতন সব এপস ও ডকুমেন্টস ডিলেট হয়ে যাবে।আপনার সমস্যা টি হচ্ছে আপনি সামসাং মোবাইল ব্যবহার করেন কিন্তু আপনার মোবাইলটি স্লো এখন আপনি স্লো মোবাইলটি ফাস্ট করতে মোবাইল রিসেট মারতে চাইছেন তাইতো?? প্রথমত এটি একটি স্বাভাবিক প্রক্রিয়া কারন এন্ড্রয়েড তো স্লো হবেই। কিন্তু স্লো হওয়ার পিছনে আমরাই দায়ী। আপনি খুব সহজেই আপনার মোবাইলটি স্লো থেকে ফাস্ট করতে পারবেন। নিচের লিংক থেকে বিস্তারিত দেখে নিন কেন মোবাইল স্লো হয় এবং আপনি কিভাবে স্লো মোবাইলটিকে খুব দ্রুত ফাস্ট করতে পারবেন। শুধু lava v2+ মোবাইলটিই নয়। বর্তমান স্মার্টফোন গুলো প্রায় গরম হয়।মোবাইল কেনার পর প্রথম কিছুদিন ঠিকঠাক থাকে তারপর ধীরে এই গরম হওয়া শুরু করে। আর কিছু কিছু মোবাইল কেনার প্রথম দিন থেকেই এমন করে। মূলত ইন্টারনেট চালানো,গেমস খেলা কিংবা প্রয়োজনীয় কাজ করার সময় স্মার্টফোন গুলো অনেক গরম হয়। এই সমস্যা সমাধান করতে অনেক নিয়ম আছে যার মাধ্যমে আপনি আপনার প্রিয় মোবাইলটি গরম হওয়া থেকে বাঁচাতে পারবেন আবার গরম হয়ে যাওয়া স্মার্টফোনটিকে ঠান্ডাও করতে পারবেন। এটা সম্পূর্ণ হার্ডওয়্যার সিস্টেম। নিচের লিংক থেকে দেখে নিন কিভাবে স্মার্টফোন গরম হয়,এবং কিভাবে স্মার্টফোন টিকে দ্রুত ঠান্ডা করতে পারবেন। আপনার মোবাইল কি স্লো? এখনি ফাস্ট করুন http://itsbd.heck.in/slow-make-your-phone-faster.xhtml ধন্যবাদ।আশাকরি ভালো লাগবে।

Talk Doctor Online in Bissoy App
TarikAziz

Call

আপনি superbackup অ্যাপএর মাধ্যমে আপনার সমস্ত data, back up করে মোবাইল reset করতে পারেন, তাহলে আপনি কোনো app হারাবেন না।

Talk Doctor Online in Bissoy App
mksuvo

Call

আসসালামু আলাইকুম।  ফোন রিসেট দিলে আগের কিছুই থাকবে না। তবে এতে সমস্যা নাই বরং ভালো। কারন এ্যাপ এর ডাটা/কুকি এসব ফোন স্লো করে রাখে।   আপনি প্রযুক্তি নিয়ে জানতে ভিজিট করুন bdupdate.news এর "প্রযুক্তি" সেকশন এ। ধন্যবাদ 

Talk Doctor Online in Bissoy App