Share with your friends

যেকোন ফেসবক একাউন্টকে ফেসবুক পেজে রূপান্তর করা যাবে । আপনার সকল প্রোফাইল পিকচার নতুন পেজে ট্রান্সফার করা হবে । সবচেয়ে আকর্ষনীয় বিষয়, সকল বন্ধুদের ফ্যানে রূপান্তর করা হবে । অর্থাৎ এখন আপনার একাউন্টে যতগুলো বন্ধু আছে তখন পেজে ততগুলো লাইক থাকবে । এছাড়া অন্য কোন ডাটা ট্রান্সফার হবে না ।

কনভার্ট করতে এই লিংকে  একটি ক্যাটাগরী বেছে তাতে ক্লিক করুন । তারপর সেই ক্যাটাগরী লিষ্ট থেকে একটি ক্যাটাগরী বেছে “Get Started” চাপুন । এরপর আপনি ফেসবুক পেজের যেকোন ফিচার ব্যবহার করতে পারবেন । আপনার ইমেইল , পাসওয়ার্ড দিয়ে সরাসরি পেজ হিসেবে লগইন করতে পারবেন ।

তবে সাবধান, একবার পেজ হিসেবে রুপান্তর হয়ে গেলে আর একাউন্ট (বা প্রোফাইল) হিসেবে ফিরে আসে পারবেন না । তাই ভেবে চিন্তে সিদ্ধান্ত নিবেন । যেহেতু ছবি ও বন্ধু ছাড়া কোন ডাটা আর ব্যবহার করতে পারবেন না, তাই সেগুলো ডাউনলোড করে নিতে ভূলবেন না যেন ।
একটি মজার ব্যাপার আপনার যদি ৫০০০ বা ৪০০০ ফ্রেন্ড এর ফেসবুক অ্যাকাউন্ট থাকে অতাকে ফেনপেজ বানালে তার লাইক থিক তত গুলই হবে যত গুলো ফ্রেন্ড ছিল আপনার অই অ্যাকাউন্ট এ ।

সূত্রঃ http://www.techtunes.com.bd/facebook/tune-id/249477

Talk Doctor Online in Bissoy App
JAShakil

Call

প্রথমে যে প্রোফাইল টি কনভার্ট করবেন সেটিতে লগিন করুন। তবে একটা কথা মনে রাখবেন আর সেটি হল যে নামে পেজটি করবেন তার আগে অবশ্যই প্রোফাইল এর নাম ঐ নামে করে রাখবেন কারন পেজে কনভার্ট করার সময় আপনার প্রোফাইল যে নামে থাকবে সেই নামেই পেজ এর নাম হবে সেটি পরিবর্তন করতে পারবেন না। প্রোফাইল এর নাম পরিবর্তন করার সময় সাবধানতার সাতে করবেন কারন একবার নাম পরিবর্তন করলে ৬০ দিনের আগে আর পরিবর্তন করতে পারবেন না। তবে যদি প্রোফাইল এর ফ্রেন্ড সংখ্যা ২০০ এর কম থাকে তাহলে পেজে কনভার্ট করার পরেও পেজের নাম পরিবর্তন করতে পারবেন। এখন ঐ প্রোফাইল এ লগিন অবস্থায় নিছের লিঙ্কে যান। https://is.gd/fobxsP এরপর যে কোন একটা ক্যাটেগরি নির্বাচন করুন। ক্যাটেগরি নির্বাচন করে Get Started বাটন এ ক্লিক করুন। এখন যেসব তথ্য চায় সেসব তথ্য দিন বাস কাজ শেষ। আপনি চাইলে এই প্রোফাইল এর ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে লগিন করে এই পেজ ম্যানেজ করতে পারেন অথবা setting>Page Roles এ গিয়ে আপনি যাকে অ্যাডমিন বানাতে চান তার ইমেইল অ্যাড করে নিন এবং তার অ্যাক্সেস যেন Admin হয়।

Talk Doctor Online in Bissoy App