বাচ্চা পেটে থাকা কালিন কি যৌন মিলন করা যায়? নারীর গর্ভে সন্তান আসা থেকে শুরু করে,,, দীর্ঘ দশ মাস দশ দিনের মধ্যে কতদিন যৌন মিলন করা যায়? আর এই সময়ে যৌন মিলন করলে কি কোন ক্ষতি হবে?
শেয়ার করুন বন্ধুর সাথে

গর্ভাবস্থায় সহবাস গর্ভাবস্থায় সহবাসের নিয়মঃ সাধারণত যে কারণে গর্ভবস্থায় সহবাস করা উচিত নয়: # গর্ভাবস্থায় সঙ্গমের সময় সঠিক পদ্ধতি জানা না থাকলে বা ধাক্কা লাগলে গর্ভপাত পওয়র সম্ভাবনা থাকে। # গর্ভাবস্থায় সহবাসের ফলে পেটে ব্যথা ও মৃদু রক্তপাত হতেই থাকে। # অনেক সময় অসুরক্ষিত সহবাসের ফলে গর্ভপাত না হলেও শিশু বিকলাঙ্গ জন্মাতে পারে। গর্ভবস্থায় কিছু বিষয়ে খেয়াল রাখলে আবার সহবাসের ক্ষেত্রে তেমন কোন অসুবিধা হয় নাঃ # গর্ভাবস্থায় প্রথম ছ’মাস পর্যন্ত সহবাস করা যেতে পারে। # প্রথম ছ’মাস গর্ভপাতের ভয় থাকে না বলে, সহবাস তুলনামূলক নিরাপদ # গর্ভাবস্থায় সহবাসের সময় খেয়াল রাখতে হবে যাতে পেটে ধাক্কা না লাগে। # গর্ভাবস্থায় ছয় থেকে সাত মাসে নারীর যৌন আকাঙ্খা বেড়ে যায়। তখন যৌন মিলন না হলে নারীর মানসিক ক্ষতি হতে পারে। তাই, সহবাস ছাড়াও এই সময় যৌনতার মাধ্যমে স্ত্রীকে তৃপ্ত রাখতে হবে। আরো বিস্তারিতঃ http://www.amarbanglapost.com/x-13-pagnet-sex/

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

Call

একদিন এক লোক নবীজির কাছে গেলেন এবং প্রশ্ন করলেন পেটে বাচ্চা থাকা অবস্থায় ও দুধ পান করা অবস্থায় স্ত্রী মিলন করা যাবে কি। নবীজি চুপ থকলেন কোন উত্তর দিলেন না। তখন তিনি চিন্তা কলেন, না করে দেই আবার ভাবলেন না এতে সমস্যা হতে পারে দম্পত্তির মধ্য মতবিরধ হতে পারে। কারন পেটে বাচ্চা থাকা ১০ মাস এবং দুধ পান ২ বছর। মোট ৩ বছর প্রায় স্ত্রীর সাথে মিলন না করতে পারলে স্বামী খারাপ পথ বেছে নিতে পারে বা যেনাই লিপ্ত হতে পারে। তাই তিনি দেখলেন সে সময়ের সব থেকে সভ্য জাতি ছিল রোমান রা তাদের দিকে খেয়াল করলেন। তারা পেটে বাচ্চা থাকা অবস্থায় ও দুধ পান করা অবস্থায় স্ত্রী মিলন করছে তাদের কোন সমস্যা হচ্ছে না বাচ্চার ও সমস্যা হচ্ছে না। তাই তিনি বললেন পেটে বাচ্চা থাকা অবস্থায় ও দুধ পান করা অবস্থায় স্ত্রী মিলন করা যাবে। এ থেকে আমারা বুজতে পারি পেটে বাচ্চা থাকা অবস্থায় ও দুধ পান করা অবস্থায় স্ত্রী মিলন করা যাবে। সর্বপরি ডাঃ এর পরার্মশ নিতে হবে ডাঃ যদি বলে এতে সমস্যা হতে পারে তবে তখন আবার সেই সময়ে স্ত্রী মিলন হারাম হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ