বর্ননা দিন
Share with your friends
Call

দেশীয় পন্য হিসেবে Walton এ ভালো ১-- Walton মোবাইলের body Symphony অপেক্ষা অনেক উন্নত প্লাস্টিকে বা মেটালে তৈরী ৷যেমন Walton s3 mini, x3,x3mini,z,zx ইত্যাদি। ২-- ওজনে walton, symphony অপেক্ষা হালকা তাই ওয়ালটন মোবাইল ভাঙ্গার সম্ভাবনা বেশি ৷ ৩-- 15 k + বাজেটে walton এর display কোয়ালিটি symphony অপেক্ষা ভাল ৷ যেমন walton v1,x1,x2,x3,x3 mini,zx,z etc ৪-- walton এর musiq quality যাচ্ছেতাই ৷symphony এই দিক থেকে ভাল ৷ ৫-- walton অপেক্ষা সিম্ফনির এর দাম কম ৷এই কারনে মানুষ বেশী সিম্ফনি কিনে। ৬-- ওয়ালটনের র touch ui সিম্ফনি অপেক্ষা ভাল ৷ ৭-- মেগাপিক্সেল অনুযায়ী দুই কোম্পানীরই camera quality প্রায় এক ৷ ৮-- বেশি ফিচারের জন্য walton ভাল সারা পেয়েছে ৷যেমন গরিলাগ্লাস OTG,OTA etc । ১০-- walton এর প্রসেসর symphonhyঅপেক্ষ া ভাল .স্নাপড্রাগন অনেক ফোনেই আছে।সিম্ফনির মাএ একটাত আছে!

Talk Doctor Online in Bissoy App
Call

আমার দৃষ্টিতে সিম্ফোণী সেরা। কারনগুলো দেখুন - ১. ওয়ালটনের থেকে কোয়ালিটি কিছুটা ভালো ২.বিক্রয়োত্তর সার্ভিস এর মান ভালো। ৩. সিম্ফোণী সেটের লাইফটাইম তুলনামূলক বেশি ওয়ালটনের থেকে

Talk Doctor Online in Bissoy App
Call

দুইটার মধ্যে সিম্ফনি ভাল।কারণ এ কোম্পানি অল্প দামে ভালো মানের সেট বাজারে আনে।তাছডা এগুলো টেকেও বেশি।আর ওয়ালটনের অপেক্ষাক্রিত দাম বেশি।তেমন একটা সুবিধা পাওয়া যায়না, বেশিদিন লাস্টিং করে না।(আমার অভিজ্ঞতা থেকে বলছি)

Talk Doctor Online in Bissoy App
BidhanDey

Call

যেহেতু এন্ড্রয়েড সিমপনি অনেক আগের, এবং পুরাতন তবে চায়না হলেও এর টেকশই গুন আছে, পারফর্মেন্স ও খারাপ না, চার্জ মোটামোটি ভালো টেকে। ক্যামেরা একটু খারাপ থাকে, দামেও সস্তা হয়, তাই সবার মন জয় করে নিয়েছে। ওয়ালটন বডি খুব উন্নত, কিন্তু সেটে বেশি নেট ইউস করলেই সেট খুব বেশি গরম হয়। ক্যামেরা ভালো, চার্জ মোটামোটি টেকে। পারফর্মেন্স একেবারে খারাপও নয়। পরিশেষে বলতে চাই, দুটি কোম: প্রায় একই রকম, যে আগে থাকে তার গুরুত্ব ও চাহিদা এমনিতেই বেশি থাকবে।

Talk Doctor Online in Bissoy App

যে দুটির নাম উল্লেখ করেছেন তার মধ্যে সিম্ফনি ভালো... কিন্তু যদি বাজেট বেশি থাকে আমি বলব "Samsung " বা "Sony " কিনতে। ধন্যবাদ।

Talk Doctor Online in Bissoy App