ভাই আমার গ্যালিসি এস থ্রি মোবাইলে ডাটা অন করলে গুগল এড আসে। বিভিন্ন apps অটো ইনস্টোল হয়ে যায়। আর apus নামে একটা apps বার বার একা একা ইনস্টল হয়ে যায়। ইমারজেন্সি কোনো এক্সপার্ট এর সহায়তা চাই
Share with your friends
Call

খুব সোজা একটা উপায় আছে। তবে এর জন্যে অবশ্যই আপনার হ্যান্ডসেট রুট করা থাকতে হবে। আসুন শুরু করা যাক। কোনো রুট ব্রাউজার দিয়ে আপনার সেটের / etc ফোল্ডারে ঢুকুন। অনেক ফাইল আছে ভেতরে। এর মধ্যে hosts নামে একটি ফাইল আছে - খুজে বের করুন। এই hosts ফাইলটা আসলে একটা আইপি লিস্ট - আপনি এন্ড্রয়েড এ যে কোন ওয়েব এড্রেস ইনপুট করলে অপারেটিং সিষ্টেম আগে চেক করে সেই এড্রেসটা hosts ফাইলের লিস্টে আছে কি না। যদি খুজে পায় তাহলে সেটাকে রিডাইরেক্ট করে localhost (127.0.0.1) এ পাঠিয়ে দেয়। সোজা বাংলায় hosts লিস্টে কোনো ওয়েবএড্রেস থাকলে সেটা আপনার হ্যান্ডসেট ব্লক করে দেবে। দুনিয়ার সব অপারেটিং সিস্টেমেই এই hosts ফাইল থাকে এবং একই ভাবে কাজ করে। এতোক্ষণে নিশ্চই বুঝে গেছেন - এই hosts ফাইলটা এডিট করে যদি এড/ স্প্যামার সাইটের অ্যাড্রেসগুলো ঢোকানো যায়। তাহলে আর বিজ্ঞাপন আসবে না। আর অপ্রয়োজনীয় অ্যাপস গুলো আনষ্টল করে রাখুন।

Talk Doctor Online in Bissoy App
prantokp

Call

আপনি এড ব্লক করার জন্য ADAway নামক এপটি ব্যাবহার করতে পারেন। তবে এজন্য আপনার ফোনটি রুটেড হতে হবে। যদি ফোনটি রুটেড না হয়, তাহলে Adblocker এপটি ইউজ করতে পারেন। এই এপদুটো খুব ভাল কাজ করে।

Talk Doctor Online in Bissoy App
TarikAziz

Call

আপনি adguard থেকে সব অ্যাপের ad বল্ক করে দেখতে পারেন।

Talk Doctor Online in Bissoy App