symphony Z1 এ আপনা আপনি softwar install হয়ে যায়, net চালু করলে আপনা আপনি softwar on off হয় ,set slow কাজ করে। দোকান এবং custmar care এ দিসিলাম তারা flash মারতে পারে না... এখন আমি কি করব
Share with your friends

আপনি আপনার সেটটি ফ্লাস মারুন আর যেভাবে ফ্লাস মারবেন সেই নিয়মটি দিলামঃ মোবাইল বন্ধ করুন, Volume - ও Power বাটন একত্রে চেপে ধরুন। Recovery Mode এ প্রবেশ করুন। এসময় টাচ কাজ করবেনা, Volume বাটন দিয়ে উপরে নিচে আর Power বাটন দিয়ে OK দিতে হবে। Recovery mode >> Wipe all factory data >> yes এ ক্লিক করুন, প্রসেসিং হবে এবং মোবাইল একদম নতুন হিসেবে রিস্টার্ট নিবে। বি:দ্র: আপনি আপনার সকল ডাটা হারাবেন। পুরোপুরি না বুঝে করবেননা, প্রয়োজনে অভিজ্ঞ কারো সাহায্য নিন।

Talk Doctor Online in Bissoy App
Call

অপ্রয়োজনীয় অ্যাপ আনইন্সটল করুন এবং ব্যাকগ্রাউন্ড ডাটা বন্ধ রাখুন। কোন অ্যাপ আপনাকে এরকম নোটিফিকেশন দিচ্ছে তা জানতে নোটিফিকেশন টাচ করে ধরে রাখুন, দেখবেন App info নামে একটা পপ আপ আসবে। তাতে ক্লিক করুন তাহলেই কালপ্রিট অ্যাপটি চিনে যাবেন। আর তখন এটি আনইন্সটল করলেই ঝামেলা শেষ। অ্যাপটি যদি খুব দরকারি হয় তাহলে App info page থেকে এর Show notification আনটিক করে দিন।

Talk Doctor Online in Bissoy App

আপনার ফোনের ডেটা ইউজেজ-এ ঢুকুন। এটি ফোনের

সেটিংএ পাবেন। ওখানে গিয়ে ডাটা রিজেক্ট করে ফোনটি

Reboot/Restart দিন ইনশিআল্লা আর হবে না।

ধন্যবাদ।

Talk Doctor Online in Bissoy App