Share with your friends

আপনি ফেসবুকের এবাউটে নাম্বার, ইমেইল এসব দিবেন না। অপ্রয়োজনীয় কোন লিংকে ক্লিক করবেন না। অচেনা কারো বা সন্দেহভাজন কাউকে রিকুয়েস্ট দিবেন না বা কারো রিকুয়েস্ট এক্সেপ্ট করবেন না। আর যেখানে সেখানে বা যেকারো মোবাইলে বা কম্পিউটারে আইডি লগ ইন করবেন না। তাহলে ফেসবুক আইডি হ্যাক হওয়ার সম্ভবনা থাকবেনা ।

Talk Doctor Online in Bissoy App
Birdnest

Call

ফেইসবুক সিকিউরিটি এখন আগের চেয়ে অনেকবেশি শক্তিশালী করা হয়েছে যার কারনে ফেইসবুক আইডি হ্যাক করা এমনিতেই অনেক কঠিন কাজ। তবুও আপনি আপনার আইডির নিরাপত্তার কথা ভেবে কিছু পদক্ষেপ নিতে পারেন যা আপনার আইডিকে সবসময় সুরক্ষিত রাখবে। যেমন, পাসওয়ার্ড মাঝেমাঝে চেঞ্জ করবেন কোনো লিংকে ক্লিক করার আগে ভালমত জেনেবুঝে ক্লিক করবেন ফিসিং সাইটে ক্লিক করে ফেললে আপনি আপনার আইডি হারাতে পারেন।

Talk Doctor Online in Bissoy App
avir

Call

কেউ আপনার ফেইসবুক আইডি যেনো হ্যাক করতে না পারে তার জন্য ফেইসবুক আইডির মধ্যে সিকিউরিটি লাগান একটা নাম্বার ভেরিফাই করে রাখুন একাধিক ইমেল একাউন্ট দিয়ে রাখতে পারেন। সিকিউরিটি সিস্টেম এ ৩জন বন্ধু কে ট্রাস্ট কন্টাক্ট করে নিন লগিন এপ্রুভাল ইনাবল করে রাখুন একটি সিম নাম্বার দিয়ে . . তাহলে ফেইসবুক আইডির মধ্যে সিকিউরিটি সিস্টেম মজবুত হবে কেউ হ্যাক করতে পারবে না যদি না কাও কে পাসওয়ার্ড বলেন আর না হয় ফেইসবুক ফিসিং সাইট এর খপরে না পড়েন.. জেনে বুঝে কোন লিংকে ক্লিক করবেন।

Talk Doctor Online in Bissoy App