আমি একটা সাইট থেকে বিটকয়েন কিনছিলাম ১২০০ টাকার কিন্তু তারা টাকা মেরে খাইছে,আমাকে বিটকয়েন পাঠায় নাই।আমি এমন একজনকে বা একটা সাইট বা আলাদা কিছু মাধ্যম হোক চাই। যেখান থেকে আমি কোনো সমস্যা ঝামলা ছাড়াই নিশ্চচিন্তে বিটকয়েন বা লাইটকয়েন কিনতে আর বিক্রি করকে পারি।
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি ওয়েবসাইটে বাই-সেল করতে গেলে ধরা খাবেন। বেশিরভাগ (৯০%) ওয়েবসাইটের ক্ষেত্রে প্রযোজ্য। কিন্তু টেলিগ্রামে কিছু গ্রুপ আছে যেগুলো লেগিট এবং পেমেন্ট করে। তাই আপনি - ১. Telegram অ্যাপ ডাউনলোড করে তাতে মোবাইল নাম্বার দিয়ে অ্যাকাউন্ট করবেন। ২. অ্যাপের উপরে সার্চ মেনু থেকে "Dollar Buy Sell" লিখে সার্চ দিবেন। তাহলে কিছু গ্রুপ আপনার সামনে আসবে। ৩. সেগুলোর মধ্যে যেকোনো একটা গ্রুপ ব্যবহার করতে পারেন। তবে কিছু গ্রুপ অনেক সময় স্ক্যাম করে। তাই যে গ্রুপে মেম্বার বেশি এবং এক্টিভিটি সবকিছু ঠিকঠাক অর্থাৎ বর্তমানে বাই-সেল হচ্ছে এমন গ্রুপ বেছে নিবেন। ৪. তারপর অ্যাডমিন ডিল করবেন। অর্থাৎ এডমিনের কাছে বাই/সেল করবেন। গ্রুপের মেম্বারদের সাথে নয়। আশা করি আপনি বাই/সেল এ সুবিধা পাবেন। ☺

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

অবশ্যই দেখে জেনে শুনে আপনার বিটকয়েন বিক্রি করবেন। তা নাহলে আপনার কষ্টের ফসল পানিতে ভেসে যেতে পারে। তাই অবশ্যই সতর্কভাবে বিক্রি করবেন। বিটকয়েন কেনা বেচা করে অনেক লোক আছে যারা টাকা মেরে দেয়ার সম্ভাবনা খুবি কম। যেমন বিটকয়েন নিয়ে কাজ করে এমন বড় বড় ইউটিউবার কিনে থাকে। এছাড়া Telegram -এ অনেক ভালো ভালো গ্রুপ আছে যেখানে বেচা কেনা হয়। তবে অবশ্যই সাবধানে বিক্রি করবেন। কারণ সবজায়গায় প্রতারণা শিকার হওয়ার সম্ভাবনা বেশি। ধন্যবাদ।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ