একটা ছেলের গোপন অঙ্গ   চিকন হলে সেটা মোটা করার ঔষধ কি ।  কোনো প্রকার মালিস বা তেল বাদে একটা ঔষধ যা প্রতিটা ফার্মেসিতে পাওয়া যাবে এবং যে টা খেলে খুব দ্রুতই পুরুষ অঙ্গ মোটা  হয়ে যাবে।  সো ঔষধটা কি ??? 
শেয়ার করুন বন্ধুর সাথে
shompaa

Call

কার্যকরি কোনো ঔষধ কিংবা উপায় নেই লিঙ্গ মোটা করার।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

মধু মাখাবেন লিঙ্গে ,,,প্রতিদিন, ,, কালোজিরার তেল মাখাবেন ও খাবেন, ,,লিঙ্গ মোটা হবে।  যৌনশক্তি বৃদ্ধি পাবে।       

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Shawn

Call

লিংগ মোটা করার উপায় কি? এক কোথায় উত্তর হলো => "এর কোনো কার্যকর উপায় নেই " ডক্টর মাইকেল ও'লেয়ারী (প্রফেস্যার, হাবর্ড মেডিক্যাল স্কুল। ইউরোলজিষ্ট, ব্রিগহাম এন্ড ওমেন্স হসপিটাল ইন বোষ্টন) বলেন, "বিশ্বাস করুন, আমি যদি জানতাম কি করে নিরাপদে এবং সত্যিকারেই লিঙ্গের আকার বড় করা যায় - তাহলে আমি তা প্রেসক্রাইব করে কোটিপতি হয়ে যেতাম। লিঙ্গ প্রাকৃতিক ভাবে ছোট বা বড় হয়ে যেতে পারেনা। তবে অনেকের ক্ষেত্রেই দেখা যায় - দীর্ঘ দিন হস্তমৈথুন (যা স্বাভাবিক প্রক্রিয়া নয়) করার কুফলে লিঙ্গের আকার কিছুটা ছোট হয়ে যায় সে ক্ষেত্রে পেনিসের আকার কিছুটা বাড়ানো যায় প্রপার হোমিও ট্রিটমেন্টের মাধ্যমে। তাও আবার নির্ভর করে ডাক্তারের অভিজ্ঞতা এবং চিকিত্সা দক্ষতার উপর। কিন্তু আজকাল কেউ কেউ হার্বাল, কবিরাজি, ভেষজ এমনকি হোমিওপ্যাথির দোহাই দিয়ে পর্যন্ত কমলমতি তরুণ-যুবকদের মানুষিক ভাবে দুর্বল করে থাকে বিভ্রান্তিকর পেনিস এনলার্জমেন্ট ক্রিমের নাম করে। আর তাদের বিজ্ঞাপনে এমন সব কু-রুচি পূর্ণ ছবি ব্যবহার করে থাকে, যা দেখে যেকোন তরুণ-যুবকই মানুষিক ভাবে এগুলোর প্রতি দুর্বল হয়ে পড়ে, যার ফলে আমাদের তরুনরা আসল সত্যটা না জেনেই তাদের ফাদে পা দিয়ে প্রতারিত হচ্ছেন প্রতিনিয়ত। আপনি দেখে থাকবেন তাদের নির্দিষ্ঠ কোনো স্থায়ী ঠিকানা থাকে না। তারা শুধু ফোন নম্বর ব্যবহার করে থাকে। তারা অনেকেই আবার দাবি করে.. বিশ্ববিখ্যাত পেনিস এনলার্জমেন্ট ফর্মুলা (ডাহা মিথ্যা কথা) অনুযায়ী তাদের ঔষধ তৈরী করা হয়ে থাকে !!! আরে ভাই, তাহলে বাংলাদেশের বড় বড় ঔষধ কোম্পানি গুলি কি বসে বসে আঙ্গুল চুষে। তারা কেন পেনিস বড় করার ঔষধ তৈরী করেন না। তারা কি বিশ্ববিখ্যাত পেনিস এনলার্জমেন্ট ফর্মুলা জানেন না !! দেশের বড় বড় খ্যাতনামা যৌন বিশেষজ্ঞ ডাক্তাররা কেন তাদের রোগীদের জন্য প্রেসক্রিপসনে এইসব ঔষধের নাম লিখেন না ?? আর বাংলাদেশে রয়েছে হাজার হাজার ঔষধের ফার্মেসি যেখানে এত এত ঔষধ পাওয়া যায় অথচ বিশ্ববিখ্যাত ফর্মলায় তৈরী করা তাদের ঐ ঔষধটা কেন পাওয়া যায় না ?? সবচেয়ে বড় কথা হলো বাংলাদেশে রয়েছে বেশ কয়েকটি প্রতিষ্ঠিত হারবাল ঔষধ প্রস্ততকারী কোম্পানি তারাই এ রকম কোনো ঔষধ আজ পর্যন্ত তৈরী করতে পারেন নি। আশা করি আর কিছু বলার প্রয়োজন নেই। সচেতন হন। জেনে শুনে প্রতারিত হবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

যৌনাঙ্গ মোটা করার কোন উপায় নেই। অযথা এ নিয়ে টেনশন করবেন না। আপনার জীনগত এবং শারীরিক বৈশিষ্টের উপরই নির্ভর করবে আপনার যৌনাঙ্গ। তাছাড়া বয়সের প্রভাব ও একটি বড় বিষয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ